Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাটহাজারীতে খুনের ঘটনায় ১টি অস্ত্র ও ২রাউন্ড কার্তুজসহ আটক ১

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আসলাম পারভেজ, হাটহাজারী : হাটহাজারী উপজেলাধীন নন্দিরহাটস্থ ১ নম্বর দক্ষিণ পাহাড়তলীর সত্যসাহার বাড়ির উত্তর পার্শ্বের বিলের মাঝ থেকে একটি অস্ত্র (এলজি) দুই রাউন্ড কার্তুজসহ মো: হেলাল উদ্দিন (২৮) নামের এক যুবককে আটক করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ। রোববার ২৫ ডিসেম্বর রাত আনুমানিক ১টার দিকে অস্ত্রসহ ওই যুবককে আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী মডেল থানা পুলিশের এসআই আনিসুর রহমান ও এএসআই মো: লিটনুর রহমান জয় ফোর্স নিয়ে রোববার রাত আনুমানিক ১টার দিকে উপজেলার নন্দিরহাটস্থ সত্য সাহার বাড়ির উত্তর পার্শ্বে বিলের মাঝে থেকে মো: হেলাল উদ্দিন (২৮), পিতা-সেলিম সওদাগরকে একটি অস্ত্র (এলজি) ও দুইটি কার্তুজসহ আটক করা হয়। এদিকে অস্ত্র উদ্ধারের ঘটনায় মডেল থানায় একটি অস্ত্র মামলা হবে বলে জানায় পুলিশ।
উল্লেখ্য, হাটহাজারীতে ছুরিকাঘাতে মো: জাহাঙ্গীর (৩৮) নামে এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাত আনুমানিক সাড়ে ৮টায় হাটহাজারী উপজেলাধীন চট্টগ্রাম সিটি করপোরেশনের ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী এলাকার নন্দিরহাটস্থ ফতেয়াবাদ জংশনে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্র জানায়, কিছুদিন আগে হাওলাদী টাকা নিয়ে গতকাল শনিবার বিকেলে মো: হেলাল নামে এক ব্যক্তির সাথে সালাউদ্দিনের বাগি¦ত-া হয়। এ সময় সালাউদ্দিন হেলালকে তার পাওনা টাকা সন্ধ্যায় নন্দিরহাটস্থ ফতেয়াবাদ জংশনে ফেরত দিবে বলে জানায়। তবে সন্ধ্যায় ওই এলাকায় গেলে সালাউদ্দিন তাকে (হেলাল) মারধর করতে পারে এমন খবর পেয়ে সে আর তার পাওনা টাকার জন্য যায়নি।
এদিকে রাত সাড়ে ৮টার দিকে প্রতিদিনের ন্যায় কাজ শেষে ফতেয়াবাদ জংশন হয়ে বাড়ি ফেরার সময় হেলালের দুই ভাই সালমান ও বাবুর গতিরোধ করে ওই ঘটনার জের ধরে বেদড়ক পিটুনি দিতে শুরু করে সালাউদ্দিন ও তার সহযোগীরা। এ সময় তাদেরকে রক্ষা করতে মো: জাহাঙ্গীর (৩৮) নামে এক ব্যক্তি এগিয়ে এলে সালাউদ্দিনের সহযোগী মো: মামুন ধারালো ছুরি দিয়ে জাহাঙ্গীরের পেটে ছুরিকাঘাত করে। এতে গুরুতর আহত হয় তিনজন। আহতদেরকে স্থানীয়রা চিকিৎসার জন্য চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ