Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যুবলীগ নেতা মতির বিজয়ে রঙের হোলি খেলায় মেতে উঠেছে ৬ নম্বর ওয়ার্ডবাসী

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ মতিউর রহমান মতির বিজয়ে রঙের হোলি খেলায় মেতে উঠেছে ৬ নম্বর ওয়ার্ডবাসী। ২৫ ডিসেম্বও রোববার সকাল ৯টায় নাসিক ৬ নম্বর ওয়ার্ডের বিপুল সংখ্যক নারী-পুরুষসহ কর্মী সমর্থকরা মতির নিরঙ্কুশ বিজয় উপলক্ষে বাদ্য বাজনা নিয়ে রঙের হোলি খেলায় আনন্দ উল্লাসে মেতে উঠে।
এ সময় নবনির্বাচিত কাউন্সিলর আলহাজ মতিউর রহমান মতি বিজয় উৎসবের শোভাযাত্রা নিয়ে ওয়ার্ডের সুমিলপাড়া, আইলপাড়া, চরসুমিলপাড়া, গোদনাইল এসও রোড, বার্মা ষ্ট্যান্ড, বাগপাড়া, মুনলাইট, সোনামিয়া বাজার ও আদমজী বিহারি ক্যাম্প হয়ে সুমিলপাড়া রেললাইন যুবলীগ কার্যালয়ে এসে শেষ হয়। এ সময় মতিউর রহমান কর্মী সমর্থকদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের নিরলস পরিশ্রমের ফলে এই বিজয় অর্জন হয়েছে। এ বিজয় আমার নয় আপনাদের। আপনাদের সবাইকে নিয়ে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও ইভটিজিং মুক্ত করে একটি আধুনিক উন্নত ওয়ার্ড গড়তে কাজ করে যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ