Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রিমিয়াম কোয়ালিটির সিমেন্ট ‘ইনসি’ এখন বাংলাদেশে

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : সায়াম সিটি সিমেন্ট (বাংলাদেশ) লিমিটেড বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে উন্নতমানের ইনসি সিমেন্ট। রাজধানীর হোটেল র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে এক জমকালো আয়োজনের মাধ্যমে স্বনামধন্য ব্র্যান্ড ইনসি সিমেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। অনুষ্ঠানে সায়াম সিটি সিমেন্ট পাবলিক কোম্পানি লিমিটেড-এর সিইও সিভা মাহাসানদানা; ভাইস প্রেসিডেন্ট মার্কেটিং সেলস মন্ত্রী নিতিকুল, সায়াম সিটি সিমেন্ট (বাংলাদেশ) লিমিটেড বাংলাদেশের সিইও পিএন আইয়ারসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন । সূত্র মতে, ইনসি সিমেন্ট, থাইল্যান্ডের একটি সুপরিচিত সিমেন্ট ব্র্র্যান্ড যার রয়েছে উন্নত মানের ক্যাপ্টিভ ক্লিংকার। ৪৭ বছরের অভিজ্ঞ এই কোম্পানিটি অনেকগুলো গুরুত্বপূর্ণ প্রকল্পে কাজ করেছে যেমন- পার্লামেন্ট হাউজ অব থাইল্যান্ড, রিং রোড এক্সপ্রেসওয়ে, আন্তর্জাতিক ও দেশীয় বিমানবন্দর, বিলাসবহুল হোটেল, রিসোর্টসমূহ এবং শপিংমল। সায়াম সিটি সিমেন্ট (বাংলাদেশ) লিমিটেড থাইল্যান্ডের সায়াম সিটি পাবলিক কোম্পানি লিমিটেড-এর আওতাধীন। যেটি ইনসি সিমেন্ট এর মাধ্যমে নতুন আশা এবং আকাঙ্খা নিয়ে সিমেন্ট এবং নির্মাণ প্রযুক্তি খাতে ‘স্থায়ীত্ব’, ‘কর্মদক্ষতা’ এবং ‘অগ্রগতি’ আনতে বাংলাদেশের মাটিকে স্পর্শ করতে চায়।
সায়াম সিটি সিমেন্ট (বাংলাদেশ) লিমিটেডের সিইও পিএন আইয়ার বলেন, আমরা দৃঢ়ভাবে প্রত্যাশা করি বাংলাদেশের ধারাবাহিক অগ্রগতি এবং উন্নতিতে ইনসি সিমেন্ট গুরুত্বপূর্ণ অবদান রাখবে। সিমেন্ট, কনক্রিট ও কনস্ট্রাকশন উপকরণ খাতে ৪৭ বছরের অভিজ্ঞতা নিয়ে বাংলাদেশ ও থাইল্যান্ডের সিমেক্স এবং শ্রীলংকা ও ভিয়েতনামের হোলসিম সিমেন্টকে অধিগ্রহণ করার মাধ্যমে সায়াম সিটি সিমেন্ট দ্রুতই প্রসারিত হচ্ছে। আমরা স্টেকহোল্ডারদের চাহিদা পূরণের লক্ষ্যে গুণগতমান, প্রযুক্তি এবং উদ্ভাবনসমূহ নিশ্চিত করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ