Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

যৌতুক না পেয়ে গৃহবধূর মুখে খুন্তির ছেঁকা

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামীকে পুনরায় যৌতুকের টাকা না দেয়ায়  শাহানাজ আক্তার নামে এক গৃহবধূর মুখে খুন্তির ছেঁকা ও ব্লেড দিয়ে হাতে রক্তাক্ত যখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার রূপসী কাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
গৃহবধূ শাহানা আক্তার জানান, ৬ বছর পুর্বে চট্রগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানার চিতাখলা এলাকার মৃত হারুন মিয়ার ছেলে শুক্কুর আলমের সাথে বিয়ে হয় তার। বিয়ের সময় তাকে চার লাখ টাকা যৌতুক দেয়া হয়। এরপর দুই দফায় শুক্কুরকে দুইটি  অটো রিকশা কিনে দেয়া হয়। সেই অটো রিকশাও শুক্কুর আলম বিক্রি করে দেয়। তাদের সংসারে সুমাইয়া নামে তিন বছরের একটি মেয়ে রয়েছে । চাকরী ছেড়ে ব্যাবসা করার জন্য শুক্কুর আলম আবার শাহানার ওপর যৌতুকের টাকা আনার ব্যাপারে চাপ প্রয়োগ করে। ফের যৌতুক না দেয়ায় শুক্রবার সকালে গৃহবধূ শাহানার মুখে গরম খুন্তির ছেঁকা ও ব্লেড দিয়ে হাতে রক্তাক্ত যখম করে। এ ঘটনায় গৃহবধূ শাহানাজ বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একাট অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের বিরুদ্বে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ