Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৫টি অটোরিকশা ও চেতনা নাশক ওষুধ উদ্ধার

রাজধানীতে সিএনজিচালিত অটোরিকশা চোরচক্রের ১২ সদস্য গ্রেফতার

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সিএনজিচালিত অটোরিকশা পচারচক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫টি অটোরিকশা ও চেতনানাশক ওষুধ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মজিবুর রহমার, তাহের, জাহাঙ্গীর, নয়ন, মোসলেম, শাহ আলম, ঈমান আলী, রহিম, আলাউদ্দিন, নাসির, বাহাদুর হাওলাদার ও আমিনুল ইসলাম।
গতকাল বৃহস্পতিবার  দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম জানান, বুধবার দিবাগত রাতে সিএনজি অটো রিকশা চোর সিন্ডিকেটের সদস্যদের গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, চক্রটি দীর্ঘদিন ধরে সিএনজি  চালকদের চায়ের সঙ্গে নেশাজাতীয় ঘুমের ওষুধ সেবন করিয়ে সিএনজিচালিত অটোরিকশা চুরি করে আসছে। পরবর্তীতে অটোরিকশা মালিকের সঙ্গে মোবাইলে যোগাযোগ করে অটোরিকশা প্রতি ৬০-৮০ হাজার টাকার বিনিময়ে তা ফেরত দিতো। তারপর তাদের দেয়া তথ্য অনুযায়ী ৫টি অটোরিকশা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ