Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে পুকুরে মাছ চাষে উদ্ভুদ্ধকরণ মাঠ দিবস

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম


জেলা সংবাদদাতা ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে পুকুরে মাছ চাষে উদ্ভুদ্ধকরণ মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে খাদ্য নিরাপত্তা সুশাসন প্রকল্প বাস্তবায়নকারী সংগঠন আরডিআরএস সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের সিংগিয়া গ্রামে এ মাঠ দিবসের আয়োজন করে। মাঠ দিবসে সদর উপজেলা সহকারি মৎস্য কর্মকর্তা আব্বাস আলী, প্রকল্প বাস্তবায়নকারি সংগঠনের প্রকল্প ব্যবস্থাপক মাহাফুজ আলম, সিনিয়র সামাজিক উন্নয়ন কর্মকর্তা আবু জায়েদসহ এলাকার মৎস্য চাষিরা উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা বলেন, বিনামূল্যে প্রত্যেক মৎস্য চাষিকে মাছের পোনা ও প্রশিক্ষণ দিয়ে খাদ্য ও পুষ্টি ঘাটতি পূরণে সহায়তা প্রদান করা হবে। ৬ মাস ধরে চালু হওয়া প্রকল্প থেকে ইতোমধ্যে সদর উপজেলার ৩০জন চাষি এর সুফল পেয়েছেন।
কর্পোরেট অফিসের জন্য ফ্লোর কিনবে বিএসআরএম
ইনকিলাব ডেস্ক : ঢাকায় কর্পোরেট অফিস স্থাপনের জন্য ফ্লোর স্পেস ক্রয় করার সিদ্ধান্ত নিয়েছে পুঁজিবাজারে তালিকাভ্ক্তু প্রকৌশল খাতের কোম্পানি বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলসের (বিএসআরএম লিমিটেড) পরিচালনা পর্ষদ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র মতে, রাজধানীর উত্তরায় সেক্টর-৪, রোড নং-১/এ, রাজউক প্লট নং-১ আটল্যান্টা সেন্টারে ৫ হাজার ৯৭২ বর্গফুট ফ্লোর স্পেস কিনবে কোম্পানিটি। আর এতে আনুমানিক ১০ কোটি টাকা ব্যয় ধরা হয়েছে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে। -ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ