Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইউসিবি-রবি এ্যক্সিয়াটা সমঝোতা চুক্তি

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) ও রবি এ্যক্সিয়াটা লিমিটেডের মধ্যে গত ২০ ডিসেম্বর ২০১৬ তারিখে ব্যাংকের কর্পোরেট অফিসে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলী ও রবি এ্যক্সিয়াটা লিমিটেডের সিইও ও ব্যবস্থাপনা পরিচালক মাহতাব উদ্দিন আহমেদ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। আরো উপস্থিত ছিলেন ইউসিবির চেয়ারম্যান এম এ সবুর এবং এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান শওকত আজিজ রাসেল।
অন্যান্যদের মধ্যে ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ ই আব্দুল মুহাইমেন, ইউসিবির ইভিপি ও রিটেল ব্যাংকিং এর প্রধান তৌফিক হাসান, এফভিপি ও ন্যাশনাল সেলস এর প্রধান আবুল কালাম আজাদ; ভিপি ও কার্ড বিজনেসের প্রধান নেহাল এ হুদা, রবির ইভিপি, এন্টারপ্রাইজ বিজনেস মো: আদিল হোসেনসহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ। চুক্তি অনুযায়ী, ইউসিবি ক্রেডিট কার্ড গ্রাহকবৃন্দ রবি রোমিং এর বিশেষ সুবিধা উপভোগ করবে। ইউসিবি ক্রেডিট কার্ড গ্রাহকবৃন্দ দৈনিক, সাপ্তাহিক বা মাসিক আনলিমিটেড ডাটা সুবিধা বেছে নিতে পারবে। দৈনিক ও সাপ্তাহিক সুবিধা নিয়মিত ভ্রমণকারী ২১ টি দেশের ওপর প্রযোজ্য হবে যেগুলো হলÑ ভারত, মালয়েশিয়া, থাইল্যান্ড, সিংগাপুর, হং কং, অস্ট্রেলিয়া, ইউএসএ, বেলজিয়াম, র্ফ্যান্স, ¯েপন ও সুইজারল্যান্ড। মাসিক সুবিধা প্রযোজ্য হবে ইউকে, কাতার, নিউ জিল্যান্ড ও জাপান সহ ২৫টি দেশে। অপরপক্ষে, রবি রোমিং গ্রাহকবৃন্দ, ইউসিবি ক্রেডিট কার্ড গ্রহণ করলে প্রথম বছরে বার্ষিক ফি মওকুফ পাবে এবং দ্বিতীয় বছর থেকে ডিসকাউন্ট পাবে। তারা এ ছাড়াও, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইউসিবি লাউঞ্জের সুবিধা উপভোগ করতে পারবে। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ