Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রাক উল্টে ভেঙে গেল ৩৬ হাজার ডিম

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

রাজবাড়ীতে ট্রাকের এক্সেল ভেঙে শরীয়তপুরগামী একটি ডিম বোঝাই ট্রাক উল্টে প্রায় ৩৬ হাজার ডিম ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে প্রায় ৩ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে দাবি ডিম ব্যবসায়ী মো. খোকনের। গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের জেলা প্রাণি সম্পদ দফতরের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটে নাই।

ডিম ব্যবসায়ী খোকন জানান, খুলনা মেট্রো-ন (১১-০৯৫৯) একটি মিনি ট্রাকে ডিম বোঝাই করে পাবনা থেকে শরীয়তপুর যাচ্ছিলেন। পথিমধ্যে রাজবাড়ীর পশু হাসপাতালের সামনের সড়কে ট্রাকের চাকার স্টিক কেটে ট্রাক উল্টে যায়। এতে তাদের কোনো ক্ষতি না হলেও ট্রাকে থাকা ১২শ’ কেসে ৩৬ হাজার ডিম ক্ষতি হয়েছে। এতে প্রায় তার ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে এবং প্রায় সব ডিম ভেঙে গেছে।

স্থানীয় খান মো. মাসুদ জানান, রাত সাড়ে ৩টার দিকে হঠাৎ বিকট শব্দে ঘুম ভাঙ্গে। সে সময় রাস্তায় এসে দেখেন ডিম বোঝাই একটি ট্রাক উল্টে গেছে। এতে ট্রাকের প্রায় সব ডিমই ভেঙে ডিমের কুসুম পানির মতো স্রোত হয়ে ড্রেনে যাচ্ছে।
রাজবাড়ীর ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) তারক পাল বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে এসে রাস্তার একপাশ বন্ধ রেখেছেন। ডিম অপসারণ হলে রাস্তা খুলে দেয়া হবে। তবে এ ঘটনা হতাহত হয় নাই। শুধু ডিমের ক্ষতি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ