Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলতে খেলতে ৫তলা থেকে পড়ে নিহত শিশু আয়ান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

পাঁচতলা ভবনের ছাদে বাসার সামনে খেলছিল সাত মাস বয়সী শিশু মো. জাহিদুল ইসলাম আয়ান। হঠাৎ উল্টে পড়ে যায় নীচে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার দুপুরে নগরীর সিইসি মোড়ের বাটাগলির শান্তিধারা আবাসিক এলাকায়।
শিশুটির পিতা সেন্ট্রাল প্লাজার প্রফেশনাল কালার ল্যাবের কর্মচারী ও জেলা প্রশাসক কার্যালয়ের অস্থায়ী ফটোগ্রাফার মো. জনি। নিহত শিশু আয়ানের দাদা অলি উল্লাহ জানান, শান্তিধারা আবাসিক এলাকার কানুনগো বিল্ডিংয়ের ৫ম তলার উপরে টিনশেড ঘরে ভাড়ায় থাকেন জনি। পরিবারের সদস্যদের অজান্তে ভবনের ছাদে একটু একটু হাঁটতে গিয়ে শিশু আয়ান উল্টে নিচে পড়ে গিয়ে মাথা ও কপালে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। তাকে না পেয়ে পরিবারের লোকজন খুঁজতে থাকেন। এক পর্যায়ে ঐ ভবনের নিচে গুরুতর আহত অবস্থায় শিশুটিকে পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ