Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাঙ্গায় ট্রাকের পেছনে প্রাইভেটকারের ধাক্কা দুই মেয়েসহ প্রাণ গেল মায়ের

ফরিদপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে প্রাইভেটকারের ধাক্কায় মা মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ছয়জন। গতকাল বৃহস্পতিবার উপজেলার আজিমনগর ইউনিয়নের শলিলদিয়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আতাদী গ্রামের মা মোসা. লাবনী, মেয়ে মোসা. সুমাইয়া ও শিশু জয়নুর জারা। আহতরা হলেন- জেলা সদরের কবিরপুর এলাকার জুয়েল শেখ, একই জেলার ভাঙ্গার আতাদী এলাকার তানহা ও একই গ্রামের তন্না এবং তাওহিদা। আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান এ হাসপাতালের আবাসিক চিকিৎসক।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল পৌনে ৮টার দিকে ঢাকা থেকে ভাঙ্গাগামী একটি প্রাইভেটকার ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটির সামনের অংশ ট্রাকের পেছনে ঢুকে দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে প্রাইভেটকারের যাত্রী লাবনী আক্তার মারা যান। আহত অবস্থায় লাবনী আক্তারের দুই মেয়ে সুরাইয়া ও জয়নাবকে প্রথমে স্থানীয় ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে সুরাইয়ার মৃত্যু হয়। পরে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিলে জয়নাবও মারা যায়।
ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. তৈমুর ইসলাম গনমা বলেন, দুর্ঘটনাস্থলে একজন মারা যান। অপর দুইজনের মধ্যে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন ও ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে একজন মারা যান। তিনি বলেন, দুর্ঘটনাটি পার্শ্ববর্তী মাদারীপুরের শিবচর হাইওয়ে থানার আওতাধীন হওয়ায় তারা আইনগত ও পরবর্তী ব্যবস্থা নেবেন। শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহেল বাকী বলেন, এ ঘটনায় ট্রাকটি হাইওয়ে থানায় এনে রাখা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছে। নিহত লাবনী বেগমের লাশ হাইওয়ে থানায় ও বাকি দুইজনের লাশ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ