Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে হত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে বাসা থেকে ডেকে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে এক যুবককে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত যুবকের নাম ফয়সাল। সে একজন পেশায় রিকশাচালক। তার বাবার নাম আবুল কালাম মিয়া। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার চরপদ্ম গ্রামে। পরিবারসহ দক্ষিণ কেরানীগঞ্জের তেঘরিয়া এলাকায় মিজান মিয়ার বাড়িতে সে ভাড়ায় থাকতেন।

নিহতের বাবা আবুল কালাম জানান, গত বুধবার ভোর রাত ৪টার দিকে মুঠো ফোনে কল করে তার ছেলে ফয়সালকে ডেকে তেঘরিয়া দক্ষিণপাড়া তিন রাস্তার মোড় এলাকায় নিয়ে যায় সন্ত্রাসীরা । পরে ঐ একই নাম্বার থেকে ঘণ্টা খানেক পর তারা জানায় ফয়সাল চুরি করেছে এজন্য তাকে বেধে রাখা হয়েছে। এরপর সকাল ১০টায় আবার ওই একই নাম্বার থেকে ফোন করে ফয়সালের তাকে যেতে বলে। সে ঘটনাস্থলে গেলে ৭ থেকে ৮ জন মিলে তাকেও মারধর করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। সেখান থেকে পরে ফয়সালকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগণ মৃত ঘোষণা করেন। সে আতিক, জহু ও টুকু নামে ৩ জনকে চিনতে পেরেছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ গতকাল দুপুর বারটার দিকে ঘটনা জানার পর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তিনি আরো জানান, টুকু তেঘরিয়া স্ট্যান্ড বাজারে মুরগীর ব্যবসায়ী ও অন্য সবার বাসা তেঘরিয়া এলাকায়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান বলেন, নিহতের লাশ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ