Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রসিক নির্বাচনঃ ২০০ কেন্দ্রের ফলাফলে বিপুল ভোটের ব্যাবধানে লাঙ্গল এগিয়ে

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ১১:৪১ পিএম | আপডেট : ১১:৪২ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২২

রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষে গননা চলছে। প্রাপ্ত ফলাফলে এ পর্যন্ত জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গল প্রতীক বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছে। ২২৯টি কেন্দ্রের মধ্যে ২০০টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে তিনি পেয়েছেন ১ লাখ ২৬ হাজার ১’শ ৮৪ ভোট। তাঁর নিকটতম প্রার্থী ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতীকের আমিরুজ্জামান পিয়াল পেয়েছেন ৪৩ হাজার ৬’শ ৮৯ ভোট।

এছাড়া স্বতন্ত্র প্রার্থী লতিফুর রহমান মিলন (স্বতন্ত্র, আওয়ামীলীগ থেকে বহিস্কৃত) হাতি প্রতীক নিয়ে পেয়েছেন ২৯ হাজার ৫’শ ৮০ ভোট। আওয়ামীলীগের প্রার্থী এ্যাডঃ হোসনে আরা লুৎফা নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২০ হাজার ৪৫ ভোট।

এর আগে, আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত নগরীর ২২৯টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের মাধ্যমে ভোটগ্রহণ চলে। ইভিএম মেশিনের ত্রুটি এবং আঙ্গুলের ছাপ না মেলায় নির্ধারিত সময় বিকেল সাড়ে ৪টার পরও অনেক কেন্দ্রে ভোট প্রদান করেন ভোটারগন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ