Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশের ৯০ শতাংশ মানুষ স্বৈরাচারী হাসিনা সরকারের পতন চায়: কর্নেল অলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ১১:৩৫ এএম

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, দেশের ৯০ শতাংশ মানুষ স্বৈরাচারী হাসিনা সরকারের পতন চায়। কারণ এই সরকার দেশের অর্থনীতি, স্বাস্থ্য ব্যবস্থা, বিচার বিভাগ এবং নির্বাচন ব্যবস্থাকে সম্পূর্ণরূপে ধ্বংস করেছে। দেশের প্রতিটি প্রতিষ্ঠান ছাত্রলীগ ও যুবলীগ দ্বারা নিয়ন্ত্রিত। দুর্নীতিতে মানুষ সর্বশান্ত। যুব ও ছাত্র সমাজের ভবিষ্যৎ অন্ধকার।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) এলডিপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন রাজ্জাক স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

কর্নেল অলি বলেন, স্বাধীনতার সুফল বলতে আমরা পেয়েছি দুর্নীতি, অন্যায়, অবচার, মিথ্যা মামলা এবং নিপীড়ন। এই অবস্থা থেকে পরিত্রাণ পাওয়া প্রয়োজন। কেউ যদি মনে করেন রাজনীতিবীদরা একক ভাবে জনগণকে এই অবস্থা থেকে মুক্তি এনে দিবে। তা অত্যন্ত দুঃখজনক ও ও বিভ্রান্তিমূলক।

কর্নেল অলি দেশের সাধারণ জনগণের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আসুন সবাই মিলে এই নিশিরাতের সরকারের বিরুদ্ধে অনাস্থা জ্ঞাপন করি। বিজয় কেউ এনে দিবে না। সবই ঐক্যবদ্ধভাবে বিজয় ছিনিয়ে আনতে হবে।

তিনি আরও জানান, এলডিপি ৩০ ডিসেম্বর বিকাল ৩টায় তেজগাঁওয়ের পূর্বপান্থপথস্থ এলডিপি কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করবে। মিছিলটি মালিবাগ মোড়ে গিয়ে শেষ হবে। এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে অনাস্থা জ্ঞাপনের জন্য সুশৃঙ্খল ভাবে, নিয়মনীতি আইন মেনে মিছিলে অংশ নিতে হবে।

 



 

Show all comments
  • fast ২৭ ডিসেম্বর, ২০২২, ১২:৩৩ পিএম says : 0
    Y-E-S 100% CORRECT.
    Total Reply(0) Reply
  • fast ২৭ ডিসেম্বর, ২০২২, ১২:৩৪ পিএম says : 0
    Y-E-S 100% CORRECT.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ