Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেসির জার্সি ফুটবল মাঠে

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

লিওনেল মেসি কাতারে ফিফা বিশ্বকাপ ২০২২ থেকে অবসর ঘোষণা করার পর তার ভক্তরা তাদের প্রিয় খেলোয়াড়কে শ্রদ্ধা জানাতে একটি অনন্য উপায় খুঁজে পেয়েছেন। বিদেশী মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, লিওনেল মেসির ভক্ত শুধু আর্জেন্টিনাতেই নয়, সারা বিশ্বেই রয়েছে, যারা ফুটবলারের প্রতি তাদের ভালোবাসা তাদের নিজস্ব উপায়ে প্রকাশ করেন এবং দুর্দান্ত খেলার জন্য তাকে শ্রদ্ধা জানান।
আর্জেন্টিনার ২০২২ বিশ্বকাপ জয়ের উদযাপনে কলম্বিয়ান শিল্পীদের একটি দল লিওনেল মেসির সবচেয়ে বড় বেলুন আকৃতির জার্সি তৈরি করেছে। বেলুনের মতো শার্ট বানিয়ে ফুটবল মাঠে বসিয়েছেন।
কলম্বিয়ান শিল্পীদের দলটির মতে, এ বেলুন আকৃতির শার্টটি তরুণ ফুটবলারদের জন্য একটি মাঠ হিসাবে কাজ করবে। তাই তারা শার্টটি একটি ফুটবল মাঠে স্থাপন করেছেন, যাতে শিশুরা এ শার্টের ভেতরে ফুটবল খেলতে পারে। শার্টের দৈর্ঘ্য প্রায় ২০ মিটার এবং প্রস্থ ১৭ মিটার। জার্সিটিকে এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে বড় জার্সি হিসেবে ঘোষণা করা হচ্ছে। সূত্র : জে এন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ