Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পাত্র চেয়ে বিলবোর্ডে বিজ্ঞাপন

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

মারিয়া মোলোনোভা নামের একজন রাশিয়ান নারী জীবনসঙ্গীর খোঁজে কয়েক ডজন বিলবোর্ডে বিজ্ঞাপন পোস্ট করেছেন। বিদেশী মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, রাশিয়া ও ইউক্রেনে চলমান যুদ্ধের কারণে আরোপিত নিষেধাজ্ঞার কারণে রাশিয়ান নাগরিকরা ডেটিং অ্যাপ অ্যাক্সেস করতে পারছেন না।
এহেন পরিস্থিতিতে ২৬ বছর বয়সী রাশিয়ান ব্যবসায়ী মারিয়া মোলোনোভা তার জন্য সেরা জীবনসঙ্গী খুঁজে পেতে বিলবোর্ডে বিজ্ঞাপন পোস্ট করেন, যা শিগগিরই মনোযোগের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়।
রাশিয়ান মহিলার পোস্ট করা বিজ্ঞাপনের প্রতিক্রিয়ায় ইউক্রেনের কোটিপতি সেরহি খারকোশা বলেছেন, ‘ধনী মহিলা, পিছনে ফিরে তাকান, আমি এখানে আছি’। তিনি বলেন, ‘আমার সবচেয়ে কাছের বন্ধুরা রাশিয়ার, আমি আমার জীবনে এমন ব্যক্তিদের বেছে নিই যারা আমার মূল্যবোধ শেয়ার করে এবং আমি মোটেও যুদ্ধের পক্ষে নই’।
তিনি যোগ করেছেন যে, আমি মারিয়াকে পছন্দ করেছি এবং সে কারণেই আমি উত্তরে বিজ্ঞাপনটি পোস্ট করেছি। এটি উল্লেখ করা উচিত যে, ২৬ বছর বয়সী রাশিয়ান ব্যবসায়ী মারিয়া মোলোনোভারও ২ সন্তান রয়েছে। সূত্র : নিউইয়র্ক পোস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ