Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জিয়ানগর ইউএনও স্ট্যান্ড রিলিজ

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

পিরোজপুর জেলা সংবাদদাতা : পিরোজপুরের জিয়ানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন বাচ্চুকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। তাকে বুধবার পিরোজপুর জিয়ানগর থেকে বরগুনার বামনা উপজেলায় তাৎক্ষণিক বদলি করা হয়। তার স্ট্যান্ড রিলিজের ঘটনাটি নিশ্চিত করেছেন পিরোজপুরের জেলা প্রশাসক মো: খায়রুল আলম শেখ।
তবে কি কারণে এই বদলি হয়েছে, সে বিষয়ে কিছুই বলেননি তিনি। এ ব্যাপারে কোনো আদেশের কপি তিনি এখনো হাতে পাননি বলে জানিয়েছেন।
উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের প্যারেডে সালাম গ্রহণ ও মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা এবং পুরষ্কার তুলে দেন মানবতাবিরোধী অপরাধে দ-িত দেলাওয়ার হোসেন সাঈদীর পুত্র জিয়ানগর উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদী। এ সময় বিজয় দিবসের প্যারেডে সালাম গ্রহণ মঞ্চে উপস্থিত জিয়ানগর উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদীর পাশেই দাঁড়িয়ে ছিলেন ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ মো: মিজানুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন বাচ্চু এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মতিউর রহমান ।
এ ছবি মাসুদ সাঈদী তার ফেইসবুক আইডির টাইম লাইনে পোস্ট দিয়ে মন্তব্য করেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ ছবি ও মন্তব্য নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়। বিজয় দিবসের অনুষ্ঠানে যুদ্ধাপরাধী পুত্রের অতিথি হওয়া ও মুক্তিযোদ্ধাদের হাতে পুরষ্কার তুলে দেয়াকে মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তিযুদ্ধকে অপমাণ বলে আখ্যায়িত করেছেন সমালোচনাকারীরা। এ ঘটনার দুই দিন পরে ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ মো: মিজানুল হককে ক্লোজ করা হয়। অপর দিকে, গতকাল বুধবার জিয়ানগর উপজেলার নির্বাহী কর্মকর্তা  জাকির হোসেন বাচ্চুকে স্ট্যান্ড রিলিজ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ