Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরকে বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

দশম বারের মতো আওয়ামী লীগের সভাপিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক পদে হ্যাটট্টিক করায় বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কাদেরসহ দলটির নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধারা।
গতকাল রোববার এক বিবৃতিতে এই অভিনন্দন জানান তারা। এ সময় স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযোদ্ধারা সন্তানদের নিয়ে রাজপথে থাকার প্রত্যয়ের কথা জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের আজীবন প্রধান পৃষ্ঠপোষক ও প্রধান উপদেষ্টা।
বিবৃতিতে স্বাক্ষর করেছেন, বাংলাদেশ মুক্তিযোদ্বা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আবদুল আহাদ চৌধুরী, সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা সফিকুল বাহার মজুমদার টিপু, সাবেক ভাইস চেয়ারম্যান আবুল হাসেম, সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন পাহাড়ী বীর প্রতীক, কমান্ডার মোশাররফ হোসেন, তেজগাঁও থানা কমান্ডার আবুল বাসার, জামাল খান, তেজগাঁও সমিতির সভাপতি মো. শাহজাহান, ঢাকা-১৫ আসনের আহমেদ উল্লা রতন, এবি সিদ্দিক মোল্লা, মিরেরসরাইয়ে মোয়াজ উদ্দিন, ফরিদপুরের জেলা কমান্ডার আবুল ফয়েজ, মিরেরশরাই উপজেলা কমান্ডার মো. কবির, চট্টগ্রামের আহমেদ হোসেন, অবসরপ্রাপ্ত সচিব কে এম মোজাম্মেল, যুগ্ম সচিব কায়কোবাদ, মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী কমিটির সভাপতি আবদুর রশীদ, মহাসচিব অ্যাাডভোকেট সাইফুল বাহার মজুমদার, সন্তান সংগঠনের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদতক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ