Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আজ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সভা

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভা আজ অনুষ্ঠিত হবে। এটাই হতে যাচ্ছে আওয়ামী লীগের নতুন কার্যনির্বাহী সংসদের সভাপতিমণ্ডলীর প্রথম সভা। গতকাল রোববার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সবাইকে যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সভায় উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।
আজ সোমবার সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে সভাপতিত্ব করবেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সবাইকে যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সভায় উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।
গত শনিবার আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের মধ্য দিয়ে ৮১ সদস্যের কার্যনির্বাহী সংসদে ১৭ সদস্যের সভাপতিমণ্ডলীর মধ্যে ১৬ জনের নাম ঘোষণা করা হয়। সভাপতি ও সাধারণ সস্পাদক পদাধিকার বলে সভাপতিমণ্ডলীর সদস্য হওয়ায় এর সদস্য সংখ্যা ১৯ জন। নতুন কমিটিতে সভাপতিমণ্ডলীর একটি পদ শূন্য রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ