Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বন্দরনগরীর অদম্য সন্তানদের সম্মাননা জানাবে রবি

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বেসরকারি মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা বন্দরনগরী চট্টগ্রামের অদম্য কৃতী সন্তানদের সম্মাননা জানাবে। চট্টগ্রামবাসীর সাথে রবির উষ্ণ বন্ধনকে উদযাপন করতেই নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে আগামী শুক্রবার এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। চট্টগ্রামের খ্যাতিমান ব্যবসায়ী, পেশাজীবি, খোলোয়াড়, সঙ্গীতজ্ঞ, শিক্ষাবিদ, শিল্পী, নারী উন্নয়ন কর্মী, সাংবাদিক এবং সাহিত্যিকদের মধ্য থেকে নির্বাচিত বিশিষ্টজনদের নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এ সম্মাননা জানানো হবে। নগরীর বিশিষ্ট ব্যক্তিবর্গ জমকালো এ আয়োজনে উপস্থিত থাকবেন। বিকাল ৪ টায় শুরু হয়ে রাত ১২টা পর্যন্ত চলমান অনুষ্ঠানে, সম্মাননা জানানোর পর্ব থাকবে সন্ধ্যা ৬টা থেকে রাত ৯ টা পর্যন্ত। সম্মাননা প্রদান অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবে খ্যাতনামা ব্যান্ডদল নগর বাউল (জেমস), অর্থহীন, নেমেসিস, মাইলস, চিরকুট, শূন্য এবং জনপ্রিয় শিল্পী কনা, এলিটা ও বাপ্পা মজুমদার।
চট্টগ্রামের অসাধারণ কৃতী সন্তানেরা তরুণ প্রজন্মের জন্য নিশ্চিতভাবেই অনুকরণীয়। তাই তরুণ প্রজন্মকে অনুপ্রাণিত করতে এই সম্মাননা অনুষ্ঠানে তাদের অংশগ্রহণের সুযোগ থাকবে। এ জন্য রবি ও এয়ারটেল গ্রাহকরা ১৯৯ টাকা রিচার্জ করে অথবা ফোনে রবি বা এয়ারটেল ইয়ন্ডার মিউজিক অ্যাপ ডাউনলোড করে অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ