Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেলটেকের অন্যতম বাণিজ্যিক প্রকল্প নর্দার্ন স্টার হস্তান্তর

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ৫:৪৩ পিএম

নর্দার্ন স্টার প্রকল্প হস্তান্তর করেছে আধুনিক অগ্নি নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতকরণে মুন্সিয়ানা দেখিয়ে পুরস্কার পাওয়া আবাসন খাতের প্রতিষ্ঠান শেলটেক। রোববার (২৫ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আবাসন ও বাণিজ্যিক ভবন নির্মাণে আধুনিক অগ্নি নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতকরণের জন্য সম্প্রতি অষ্টম আন্তর্জাতিক ফায়ার সেফটি এক্সপো-২০২২-এ বাণিজ্যিক ভবন নির্মাণ ক্যাটাগরিতে শেলটেক নর্দার্ন স্টার প্রকল্পের জন্য ইএসএসএবি সেফটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২ অর্জন করে শেলটেক। রাজধানী বনানীর প্লাটিনাম গ্র্যান্ডের জিজি ব্যাংকুয়েট হলে শনিবার দুপুরে শেলটেক নর্দার্ন স্টার প্রকল্প হস্তান্তর অনুষ্ঠানে গ্রুপের সহযোগী পরিচালক শেখ সাইয়ান আহমেদ, শেলটেক প্রাইভেট লিমিটেডের সিইও মো. শরীফ হোসেন ভূঁইয়া ও হেড অফ অপারেশনস শাহজাহানসহ সিনিয়র কর্মকর্তা এবং জমির মালিক ও ক্রেতারা উপস্থিত ছিলেন।

শেলটেক নর্দান স্টার, ঢাকার বনানী-১১ তে ১১৮ নম্বর প্লটে একটি আধুনিক ১০ তলা বাণিজ্যিক ভবন। ২৩ হাজার ২০৬ বর্গফুট জায়গার এই বাণিজ্যিক ভবনটি আধুনিক নকশা এবং প্রযুক্তি দিয়ে নির্মাণ করেছেন শেলটেকের নিজস্ব প্রকৌশলী ও স্থপতিরা।

শেলটেক-এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সাইফুল ইসলামের তত্ত্বাবধানে শেলটেক নর্দান স্টার-এর আধুনিক ফায়ার প্রোটেকশন সিস্টেমের অগ্নি নির্বাপক ব্যবস্থা পরিকল্পনা ও বাস্তবায়ন করা হয়। পরিকল্পিত নগরায়নকে প্রাধান্য দিয়ে আধুনিক সব সুযোগসংবলিত, পরিবেশ বান্ধব আবাসিক প্রকল্প গড়ে তোলার মাধ্যমে আধুনিক ঢাকার স্বপ্ন বাস্তবায়নে ৩৫ বছর ধরে কাজ করে যাচ্ছে শেলটেক।

বর্তমানে রাজধানীর বনানী, গুলশান, বসুন্ধরা, উত্তরা, ধানমন্ডি, খিলগাও, মগবাজার, মিরপুর, মোহাম্মদপুর ও পুরান ঢাকার গেন্ডারিয়া এবং স্বামীবাগে শেলটেক-এর ৪০টি আবাসিক-বাণিজ্যিক প্রকল্প নির্মাণাধীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ