Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ট্যান্ডার্ড চার্টার্ড গ্রাহকদের জন্য গ্রে ডি ষ্টুডিও থেকে ইন্টেরিয়র ডেকোরেশন ও বাড়ি সংস্কার কাজে বিশেষ সুবিধা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২২, ৫:৩৬ পিএম

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এবং গ্রে ডি ষ্টুডিও গ্রাহকদের বাড়ি সংস্কার ও ইন্টেরিয়র ডেকোরেশন কাজে বিশেষ সুবিধা দেয়ার লক্ষে এক চুক্তি স্বাক্ষর করে। এর ফলে যেসব গ্রাহক তাদের বাড়ি নতুন করে সাজানোর কথা ভাবছেন তারা নতুন ডিজাইনের আইডিয়া ও অর্থায়ন উভয় সুবিধাই পাবেন। সম্প্রতি এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক থেকে উপস্থিত ছিলেন ফয়সাল হক, হেড, প্রায়োরিটি এন্ড ওয়েলথ ম্যানেজমেন্ট, স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ, আনোয়ার তৌহিদ, হেড, মর্টগেজ এন্ড অটো লোন, স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এবং আসিফ রহমান, ডিরেক্টর, সাদিক, কনসিউমার, প্রাইভেট এন্ড বিজনেস ব্যাংকিং, স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ। গ্রে ডি ষ্টুডিও থেকে উপস্থিত ছিলেন, মুহিতুল আল কায়সার, চেয়ারম্যান, গ্রে ডি ষ্টুডিও, মুকসিতুল এম তানিম হাসান, ডিরেক্টর এন্ড হেড, সেলস এন্ড মার্কেটিং, গ্রে ডি ষ্টুডিও এবং ফাহাদ বিন সাদ, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, গ্রে ডি ষ্টুডিও। শুক্রবার (২৩ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড হোম লোন এবং সাদিক ইসলামিক হোম ফাইন্যান্স পেতে চাইলে গ্রাহকরা স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের যেকোনো শাখায় যোগাযোগ করতে পারেন অথবা ২৪-ঘন্টা ক্লায়েন্ট কেয়ার সেন্টার-এ কল দিতে পারেন।

দীর্ঘ ১১৭ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশে নিরবচ্ছিন্ন কার্যক্রম পরিচালনা করা স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকই দেশের একমাত্র বহুজাতিক ব্যাংক। দেশের অগ্রগতির দীর্ঘকালীন অংশীদার হিসেবে সম্পদ, কর্মসংস্থান সৃষ্টি, প্রবৃদ্ধি এবং বৃহত্তর সাফল্য অর্জনে ব্যক্তি এবং বিভিন্ন প্রতিষ্ঠানকে ব্যাংকিং পরিষেবা প্রদান করেছে ব্যাংকটি। টেকসই ও সমতার আদর্শকে কেন্দ্রে রেখে বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নের জন্য ব্যাংকটি প্রতিশ্রুতিবদ্ধ। দেশের সমৃদ্ধির চাকা সচল রাখার অংশ হিসেবে স্ট্যান্ডার্ড চার্টার্ড ২০২১ সালে ৩০ টিরও বেশি আন্তর্জাতিক অ্যাওয়ার্ড অর্জন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ