Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সহায়তা চেয়ে বিড়ম্বনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২২, ১২:০২ এএম

ফটো এডিটিংয়ে সহায়তা চেয়ে ভারতের একজন মহিলা মানুষের কাছ থেকে বিড়ম্বনার শিকার হয়েছেন। ভারতীয় মিডিয়ার মতে, হর্ষিতা নামে এক মহিলা নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং ছবি থেকে হেলমেট পরা ব্যক্তিটিকে সরিয়ে দেওয়ার জন্য মানুষের কাছে সাহায্য চেয়েছেন।
প্রতিবেদনে বলা হয়েছে, মহিলাটির সাহায্যের অনুরোধ করার পরে বেশ কয়েকজন ব্যবহারকারী হাস্যকর ভঙ্গিতে সাহায্য করতে এসেছেন। মহিলাটি যে ফটোতে সাহায্য চেয়েছিলেন, সেখানে কেউ ফুটবলার লিওনেল মেসির ছবি এবং কেউ বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের ছবি বসিয়ে দেন। এ হাসিখুশি সাহায্য ইন্টারনেটে ব্যবহারকারীদের কাছ থেকে উদ্ভট পর্যালোচনা পাচ্ছে।
সাহায্যের জন্য হর্ষিতার আবেদন উপেক্ষা করে একটি অ্যাকাউন্ট ভারতীয় প্রধানমন্ত্রীর একটি ছবি পোস্ট করেছে। একজন বিখ্যাত কুস্তিগীরের ছবিও ব্যবহার করেছেন। ভারতীয় মিডিয়া অনুসারে, হর্ষিতাকে নিয়মিত একটি অ্যাকাউন্ট থেকে সাহায্য করা হয়, আর বেশ কিছু লোক এটি নিয়ে রসিকতা করে। সূত্র : টুইটার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ