Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রওশন এরশাদের শুভেচ্ছা বার্তা নিয়ে জাপার প্রতিনিধি দল রংপুরে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৮:৩৩ পিএম

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা ও নগরবাসিকে শুভেচ্ছা জানিয়ে ৪ সদস্যের প্রতিনিধি দল পাঠিয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও দলের প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।

জানা গেছে, বুধবার ২১ ডিসেম্বর সকালে তারা রংপুর যান। সড়ক যোগে তারা রংপুর এসে নগরীর একটি হোটেলে অবস্থান করছেন। পার্টির সিনিয়র নেতা ও সাবেক ছাত্রনেতা খন্দকার মনিরুজ্জামান টিটুর নেতৃত্বে রংপুর সফরে আছেন দলের সাবেক যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, জাপার প্রধান পৃষ্ঠপোষকের প্রেস উইংয়ের দায়িত্বশীল দৈনিক নবপ্রকাশ'র হেড অব মাল্টিমিডিয়া কাজী লুৎফুল কবীর ও প্রেস উইং সদস্য কাজী শামসুল ইসলাম।

সফরে তারা মাত্র ৩ দিন রংপুরে অবস্থান করবেন। এসময় প্রতিনিধি দল সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করবেন। পাশাপাশি সিটির নির্বাচনী এলাকার বিভিন্ন প্রান্তে দলীয় প্রার্থীর প্রচার-প্রচারণা পর্যবেক্ষণ করবেন। বেগম রওশন এরশাদের পক্ষে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন প্রতিনিধি দল।

এসময় তারা মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা ও পার্টির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন এবং বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদের শুভেচ্ছা বার্তা পৌঁছে দেবেন। শুক্রবার ঢাকার উদ্দেশ্যে রংপুর ত্যাগ করবেন রওশন এরশাদের এই প্রতিনিধি দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ