Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২২তম জাতীয় কাউন্সিলের দাওয়াতি কার্ডে যা লিখেছে আওয়ামী লীগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ৮:১৭ পিএম

আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল আগামী শনিবার (২৪ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। এরই মধ্যে সম্মেলনের ভিআইপি অতিথি, কাউন্সিলর ও ডেলিগেটদের দাওয়াত কার্ড বিতরণ শুরু করা হয়েছে।বুধবার (২১ ডিসেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে কাউন্সিলর/ডেলিগেটদের কার্ড বিতরণ শুরু হয়।

এসময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও এসএম কামাল হোসেন উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল উপলক্ষে সারা দেশ থেকে ৭ হাজার কাউন্সিলর এবং ১ লক্ষাধিক ডেলিগেট অংশ নেবেন।

আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিলের দাওয়াত কার্ডের প্রথম পাতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দিয়ে ডিজাইন করা হয়েছে। সেখানে পদ্মা সেতু, মেট্রোরেল, রুপপুর পারমাণবিক বিদুৎকেন্দ্র, পায়রা বন্দর ও বঙ্গবন্ধু স্যাটেলাইটের ছবি যুক্ত করা হয়েছে।

প্রথম পাতায় লেখা রয়েছে ‘উন্নয়ন অভিযাত্রা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত, সমৃদ্ধ ও ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বাংলাদেশ আওয়ামী লীগ এর ২২তম জাতীয় সম্মেলন ২০২২’৷

দাওয়াতি কার্ডের তৃতীয় পাতায় লেখা রয়েছে আমন্ত্রণের বিস্তারিত। সেখানে লেখা রয়েছে-

সুধী

সালাম নেবেন

লড়াই-সংগ্রাম ইতিহাস ও ঐতিহ্যের গৌরবময় প্রতিষ্ঠান বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন আগামী ২৪ ডিসেম্বর ২০২২ শনিবার সকাল ১০.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। বাংলাদেশের চলমান উন্নয়ন অভিযাত্রায় স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে অনুষ্ঠিতব্য এই সম্মেলনের শুভ উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি। সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে আপনার উপস্থিতি আমাদের অনুপ্রাণিত করবে।

ধন্যবাদসহ

ওবায়দুল কাদের

সাধারণ সম্পাদক আওয়ামী লীগ।

কার্ডে আরও লেখা রয়েছে,অনুষ্ঠানস্থলে নিদিষ্ট সময়ের ৩০ মিনিট পূর্বে আসনগ্রহণ করতে হবে। অনুষ্ঠানস্থলে প্রবেশের জন্য আমন্ত্রণ পত্রটি সঙ্গে আনতে হবে। মোবাইল ফোন, হাত ব্যাগ এবং যেকোনো প্রকার ধাতব দ্রব্য অনুষ্ঠানস্থলে সম্পূর্ণ রূপে নিষিদ্ধ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ