Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বসুন্ধরায় সিটি ব্যাংকের নতুন শাখার উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ৫:১৫ পিএম

ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় সিটি ব্যাংকের নতুন একটি শাখার উদ্বোধন হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার এ নতুন শাখাটির ফিতা কাটেন। এ সময়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মাসরুর আরেফিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকদ্বয় শেখ মোহাম্মদ মারুফ ও মাহবুবুর রহমান এবং ব্যাংকের উচ্চপদস্থ অন্যান্য কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আজিজ আল কায়সার তাঁর স্বাগত বক্তব্যে বলেন, ঢাকা শহরের প্রতিটি অঞ্চলে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার জন্য সিটি ব্যাংকের বৃহত্তর পরিকল্পনার অংশ হিসাবে বসুন্ধরা আবাসিক এলাকায় এই নতুন শাখাটির খোলা হয়েছে। সিটি ব্যাংক ৩৯ বছর ধরে তার গ্রাহকদের স্বার্থে বিভিন্ন সুদূরপ্রসারী ব্যাংকিং কার্যক্রম চালিয়ে আসছে এবং এই ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। নতুন এ শাখার মাধ্যমে গ্রাহকদের রিটেল লোন, ডিপোজিট, কার্ড, ইসলামিক ব্যাংকিং, কাস্টমার কেয়ার ও রেমিট্যান্সসহ বিভিন্ন সেবা দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ