Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড অটোমেশন এক্সিলেন্স অ্যাওয়ার্ড বিজয়ী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ৫:৩৭ পিএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডকে ইউআইপাথ অটোমেশন এক্সিলেন্স অ্যাওয়ার্ডস-২০২২ এ বিজয়ী হিসাবে স্বীকৃতি প্রদান করা হয়েছে। ইউআইপাথ অ্যাওয়ার্ডের ৪র্থ সংস্করণ গ্রাহকদের অটোমেশন ব্যবহারের মাধ্যমে ব্যবসা কার্যক্রমে দৃশ্যমান প্রভাব এবং নিজস্ব শিল্পক্ষেত্রে অবিরত উদ্ভাবনের স্বীকৃতি হিসাবে প্রদান করা হয়েছে। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড UiPath অটোমেশন এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২২ এ বাংলাদেশের জন্য ‘এক্সিলেন্স ইন অটোমেশন – বাংলাদেশ’ বিজয়ী হয়েছে।

ইউআইপাথ অটোমেশন এক্সিলেন্স অ্যাওয়ার্ডের লক্ষ্য উদ্ভাবনী অটোমেশন প্রকল্পগুলিকে স্বীকৃতি দেওয়া এবং অটোমেশনের মাধ্যমে সদা-বিকশিত ব্যবসায়িক অঙ্গনের সমস্যা সমাধানের জন্য আরও বেশি প্রতিষ্ঠানকে অনুপ্রাণিত করা। ইউআইপাথ হল ইন্ডাস্ট্রির একমাত্র এন্ড-টু-এন্ড বিজনেস অটোমেশন প্ল্যাটফর্ম এবং এটি মানুষের কাজ করার পদ্ধতিকে নতুন গতিশীলতা দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। প্ল্যাটফর্মটি গ্রাহকদের অটোমেশনের সুযোগগুলি আবিষ্কার করতে এবং একটি প্রতিষ্ঠানের মধ্যে অটোমেশন তৈরি, পরিচালনা, পরিমাপ এবং নিয়ন্ত্রন করার জন্য ক্ষমতায়ন করে। কৃত্রিম বুদ্ধিমত্তা এবং মেশিন লার্নিংয়ের শক্তিকে কাজে লাগিয়ে, ইউআইপাথ সফ্টওয়্যার রোবটগুলি অনেক রুটিন, পুনরাবৃত্তিমূলক ব্যবসায়িক কাজগুলি করতে সক্ষম হয় যাতে আরও কৌশলগত, মূল্য সংযোজন কাজের উপর গুরুত্ব প্রদান করা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ