Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার শিক্ষা সমাপনী অনুষ্ঠান অনুষ্টিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা চিটাগাংরোড শাখায় আয়োজিত ইসলামী অনুষ্ঠানের সমাপনী অনুষ্ঠান গতকাল অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে ৩ জন কুরআন হিফয শেষ করেছে, ৭ জন হিফয সবক নিয়েছেন এবং ১৮ জন আলকুরআন এর নাযেরা সবক নিয়েছেন।
তিলাওয়াতে অংশ গ্রহন করেন করেন ৪র্থ শ্রেনীর ছাত্র আরাফাত ইসলাম, ক্যাডেট ১২৯১ বাংলা অনুবাদে অংশ গ্রহণ করেন : আব্দুর রহমান আলআমিন, (৬ষ্ঠ শ্রেণি) ইংরেজী অনুবাদ : আবু সা‘য়াদ মায়াজ, (৫ম শ্রেণি)
ক্যাডেট ১১৩৯, তানযীম শিশু শিল্পী গোষ্ঠীর সদস্যবৃন্দের মধ্যে, মো. মনির হোসেন হেলালী, শাখা প্রধান, তানযীমুল উম্মাদ হিফয, হিফয সমাপনকারী শিক্ষার্থীবৃন্দ-৩ জন হলো, মো. আরাফাত ইসলাম (৪র্থ শ্রেণি) আবদুর রহমান আলআমিন (৬ষ্ঠ শ্রেণি) এবং মো. জুবায়ের (৫ম শ্রেণি),
অতিথীদের হাত থেকে পুরস্কার গ্রহন করেন নির্ধারিত ছাত্র ও অভিভাবকগণ।
তানযীম শিশু শিল্পী গোষ্ঠীর সদস্য হাসান ও তার সাথীরা প্রধান অতিথি মাওলানা মুফতি হুমায়ুন কবির জামালী, হাফিযাহুল্লাহ ইমাম ও খতীব, বায়তুল হামদ জামে মসজিদ, পাইনাদী নতুন মহল্লা, নারায়ণগঞ্জ তানযীম শিশু শিল্পী গোষ্ঠীর সদস্য হাসান ও তার সাথীরা, মো. তরিকুল ইসলাম, সেক্রেটারী, বায়তুল আমান জামে মসজিদ কমিটি, বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম, সেক্রেটারী, বায়তুল আমান জামে মসজিদ কমিটি, বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম সহ-সভাপতী, বায়তুল আমান জামে মসজিদ, পাইনাদী নতুন মহল্লা, হাফেয মাওলানা সালাহ উদ্দিন, ইমাম ও খতীব, বায়তুল আমান জামে মসজিদ, ডা. আব্দুল করিম, পাইনাদী নতুন মহল্লা, মাওলানা আব্দুস সালাম, সাবেক শিক্ষক, তা‘মীরুল মিল্লাত কামিল মাদরাসা, মীরহাজির বাগ, সাংবাদিক, মো. আলমগীর হোসেন, মো. আনোয়ার ইসলাম, কাউন্সিলর, ১ নং ওয়ার্ড, নাসিক।
প্রধান অতিথি মাওলানা মুফতি হুমায়ুন কবির জামালী সাহেব হাফিযাহুল্লাহ ইমাম ও খতীব, বায়তুল হামদ জামে মসজিদ, পইনাদী নতুর মহল্লা, ড. আব্দুল রহমান ভাইস চেয়ারম্যান, তানযীমুল উম্মাহ ফউন্ডেশন, মো. আসলাম মিয়া সিনিয়র ডিরেক্টর, তানযীমুল উম্মাহ ফউন্ডেশন।
###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ