Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিশুর ঘাড়ে কামড় দিয়ে নিয়ে গেল কুকুর

মর্মান্তিক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

নিজের ঘরের সামনে খেলা করছিলো তিন বছরের শিশু আলামিন নামে এক শিশু। এ সময় একটি বেওয়ারিশ কুকুর আলামিনের ঘাড় কামড়ে ধরে। চিৎকারও দিতে পারেনি শিশু। এ অবস্থায় ঘাড় কামড়ে অনেক দূর পর্যন্ত আলামিনকে টেনে নিয়ে যায় কুকুরটি। স্থানীয় লোকজন দেখতে পেয়ে ককুরের মুখ থেকে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করলেও শিশুটিকে আর বাঁচানো সম্ভব হয়নি। গতকাল বুধবার দুপুরে রাজধানীর মুগদা-মান্ডা প্রথম গলি এলাকায় একটি টিনশেড বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
আলামিন কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার পূর্বজয়কান্দি গ্রামের সিএনজিচালক কবির হোসেনের সন্তান। তাদের বর্তমান ঠিকানা মুগদা-মান্ডা প্রথম গলির আব্দুল হাইয়ের টিনশেড বাড়ি। আলামিনের মা রিপা আক্তার। তাদের আরো একটি সন্তান আছে।
আলামিনের চাচা নবী হোসেন জানান, দুপুরের দিকে টিনশেড ঘরের সামনে খালি জায়গায় অন্য বাচ্চাদের সঙ্গে খেলার সময় একটি কুকুর আলামিনের কানে ও ঘাড়ে কামড়ে অনেকদূর পর্যন্ত নিয়ে যায়। পরে কুকুরের কাছ থেকে তাকে উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটিকে হাসপাতালে আনার পথেই মারা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ