Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে গণডাকাতি

পদ্মা সেতু উত্তর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

ফের ঢাকা-মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে গাছ ফেলে পরিবহনে গণডাকাতির ঘটনা ঘটেছে। লুন্ঠিত করা হয়েছে নগদ টাকা ও মোবাইল সেটসহ ৪ লক্ষাধিক টাকার মালামাল। গত মঙ্গলবার ভোর সোয়া ৫টার দিকে উপজেলার হাসাড়া ইউনিয়নে হাসাড়া আন্ডার পাস সংলগ্ন কফিল উদ্দিন চৌধুরী (কেসি) রোডের একটু সামনে ঢাকা-মাওয়া মহাসড়কের পশ্চিম পাশের সার্ভিস লেনে এই গণডাকাতির ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, ভোর সোয়া ৫টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের পশ্চিম পাশের সার্ভিস লেনে রাস্তার পাশ্বের থাকা গাছ করাত দিয়ে কেটে গাছ রাস্তায় ব্যারিকেট দিয়ে ডাকাতরা পিক আপে থাকা বাড়ৈখালীর মাছ ব্যবসায়ীদের মারধর করে নগদ টাকাসহ মোবাইল লুট করে নিয়ে যায়। বাড়ৈখালী ইউনিয়নের মাছ বিক্রেতা ব্রজ গোপাল রাজবংশী অভিযোগ করেন বলেন, আমিসহ আমার একই এলাকার ১৩জন প্রতিদিনের ন্যায় ঢাকার যাত্রাবাড়ী আড়তে মাছ ক্রয়ের জন্য বাড়ৈখালী বাজার থেকে সিরাজদিখান উপজেলার রাজানগর গোপালপুরের রাসেলের পিক-আপ যোগে রওনা হই। ভোর সোয়া ৫টার দিকে ঢাকা মাওয়া মহাসড়কের পশ্চিম পাশের সার্ভিস লেনের কেসি রোডের আন্ডার পাসের একটু সামনে পৌছাই।

এসময় হঠাৎ রাস্তার সাইডে থাকা একটি গাছ কেটে রাস্তায় ফেলে দেয় অজ্ঞাতনামা ১০-১২ জনের একদল ডাকাত। পরে পিক-আপ চালক রাসেল গাড়ি ব্রেক করলে হাফ প্যান্ট পরা অজ্ঞাত নামা ডাকাতরা এসে প্রথমে তাদের হাতে থাকা লাঠি দিয়ে পিকআপ চালকের সাইডের গ্লাস বারি দিয়ে ভেঙে ফেলে এবং করাত দিয়ে রাসেলের হাতে পোচ মারে। তখন ডাকাতরা জোড় পূর্বক সবার নগদ টাকা ও সাথে থাকা মোবাইল লুট করে নিয়ে যায়।

পেপার বিক্রেতা আব্দুল হামিদ জানান, ঢাকার যাত্রাবাড়ী থেকে খবরের কাগজ আনার জন্য শ্রীনগর থেকে মোটর সাইকেল যোগে রওনা করে হাসাড়া কেসি রোডে মাথা পৌছে দেখি হাফ প্যান্ট পরা অজ্ঞাত নামা ১০-১২ জন ডাকাত পিক-আপ গাড়িতে আটকিয়ে ডাকাতি করছে। এটা দেখে আমি মোটর সাইকেল ঘুরানোর আগেই কয়েকজন ডাকাত এসে আমাদের সঙ্গে থাকা পেপার ক্রয়ের নগদ ৮ হাজার ৫শ’ টাকা লুট করে নিয়ে যায়। এব্যাপারে হাসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন বলেন, ডাকাতির ঘটনার বিষয়ে আমার জানা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ