Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রদল নেতা আব্দুর রহিমের সন্ধান দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিমের তিন দিন ধরে নিখোঁজ রয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। দলটির পক্ষ থেকে অবিলম্বে ছাত্রদলের এই নেতার সন্ধান দাবি করেছে। গতকাল বুধবার বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গভীর উদ্বেগ ও উৎকন্ঠার সাথে জানাচ্ছি যে, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের যুগ্ম আহবায়ক আব্দুর রহিম গত ১২ ডিসেম্বর রাত আনুমানিক ৮ টা থেকে নিখোঁজ রয়েছে। আমি দৃঢ়ভাবে বিশ^াস করি আব্দুর রহিম আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হেফাজতেই রয়েছে। আব্দুর রহিমের মা আবেদা খানম গত ১২ ডিসেম্বর ওয়ারী থানায় সাধারণ ডায়েরীতে উল্লেখ করেছেন, বিগত ১২ ডিসেম্বর রাত ৮ টা থেকে রহিমকে খোঁজে পাওয়া যাচ্ছে না। নিখোঁজ হওয়ার পর থেকে তার ফোন খোলা থাকলেও গত ১৩ ডিসেম্বর থেকে তার ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আওয়ামী লীগের অপশাসন ও দুঃশাসনের পথে বাধা মনে করে বলেই সরকার জাতীয়তাবাদী আদর্শের বলিষ্ট তরুণ নেতা-কর্মীদের বেছে বেছে তুলে নিয়ে গ্রেফতার ও গুম করছে। বর্তমান সরকারের মানবতা বিরোধী গুম খুনের কর্মকাণ্ডের পরিপ্রেক্ষিতে আব্দুর রহিমের নিখোঁজের ঘটনা তার পিতা-মাতাসহ পরিবার পরিজন এবং দলের সহকর্মীদের কাছে চরম উদ্বেগজনক ও ভীতিকর পরিস্থিতির সৃষ্ঠি করেছে। এমরান সালেহ প্রিন্স এই ঘটনায় গভীর উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করেন এবং অবিলম্বে তার সন্ধান দাবি করছি, একই সঙ্গে তাকে পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ