Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনে-দুপুরে হাজতখানা থেকে রিমান্ডের আসামির পলায়ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

এবার দিনে-দুপুরে হাজতখানা থেকে পালিয়ে গেছে এক রিমান্ডের আসামি। গতকাল মঙ্গলবার ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) হাজতখানায় এই ঘটনা ঘটে। পালিয়ে যাওয়া আসামির নাম খোকন (১৯)।

ঢাকা রেলওয়ে থানার ওসি ফেরদাউস আহম্মেদ বিশ্বাস জানান, একটি চুরির মামলায় আসামি ছিল খোকন। জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ডে নেয়া হয়। ওই অবস্থা থেকে গতকাল দুপুরে হাজতখানার একজস্ট ফ্যান ভেঙ্গে সেই পথ দিয়ে পালিয়ে যায়।

থানাহাজত থেকে এভাবে দিনে দুপুরে একজন আসামির পালিয়ে যাওয়ার ঘটনায় তোলপাড় শুরু হয়েছে। প্রশ্ন উঠেছে ওই সময় দায়িত্বে থাকা থানায় পুলিশ সদস্যদের ব্যাপারেও। প্রতিটি থানার নিরাপত্তায় বিশেষ বিশেষ স্থানসহ হাজতখানায় ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরা থাকলেও এভাবে একজন আসামির পালিয়ে যাওয়ার বিষয়টি নিয়ে প্রশ্ন উঠছে।

তবে ওই আসামিকে গতকাল রাতেই টঙ্গী এলাকা থেকে ফের গ্রেফতার করা হয়েছে। পুলিশ সদস্যরা তাকে আবার থানায় নিয়ে আসছেন বলে জানান ওসি ফেরদাউস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ