Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিজয় দিবসে শোভাযাত্রা করবে বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ১০:১২ পিএম

বিজয় দিবস উপলক্ষে বিজয় শোভাযাত্রার কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি; ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবসও পালন করবে দলটি। মঙ্গলবার বিকালে নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এক প্রতিবাদ সমাবেশে দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন এই কর্মসূচি ঘোষণা করেন।

এর মধ্যে ১৪ ডিসেম্বর সকালে মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন এবং বিকালে জাতীয় প্রেসক্লাবে আলোচনা সভা রয়েছে।

আর ১৬ ডিসেম্বর সকাল ৯টায় সাভারে জাতীয় স্মৃতিসৌধে এবং সকাল ১০টায় শের-এ বাংলা নগরে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন করবে দলটি; বিকাল ৩টায় নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে বিজয় শোভাযাত্রা বের হবে।

 



 

Show all comments
  • শওকত আকবর ১৪ ডিসেম্বর, ২০২২, ৮:২৩ এএম says : 0
    একথালা ভিজে ভাতে একটি কাচাঝাল, তারই মাঝে স্বাধিনতা করে টলমল। রিকসার চাকা ঘোরে কিষানের হাল,তারই মাঝে স্বাধিনতা আছে অবিরল।অফিসের চেয়ারে শুনি স্বাধিনতার গান,ওপাড়ার বৌ ঝিরা শুধু বানে ধান।উপর তলার স্বাধিনতা নিচতলা আসে, বস্তিতে ফুটপাতে স্বাধিনতা কাদে হাসে।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ