Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রবাসীসহ দুই জেলায় নিহত ৫

সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

দেশের দুই জেলায় সড়কে ৫ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হন আরো বেশ কয়েকজন। গতকাল দিনের বিভিন্ন সময় এসব ঘটনা ঘটে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে প্রতিবেদন-
স্টাফ রিপোর্টার ও সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। গতকাল বিকেলে সাতক্ষীরা বাইপাস সড়কের দক্ষিণ দেবনগর মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সদর উপজেলার নলকুড়া গ্রামের আবুল কালামের ছেলে ভাটা শ্রমিক ফয়সাল আহমেদ ও মথুরাপুর গ্রামের মুজিবর সরদারের ছেলে স্কুলছাত্র সজীব হোসেন।
জানা যায়, গতকাল দুপুরে ইটভাটা শ্রমিক ফয়সাল কাজ শেষে অপর দুই সহকর্মীকে নিয়ে ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিলেন। দেবনগর মোড় পার হওয়ার সময় বিনেরপোতাগামী একটি ট্রাক ভ্যানটি চাপা দিয়ে নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী খাদে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন ফয়সাল আহমেদ ও আহত হয় সদর উপজেলার হযরত আলী, আব্দুস সবুর। একইসময় ট্রাকটি আরো একজন সাইকেল আরোহী স্কুল ছাত্রকে ধাক্কা দিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় সজীব নামের স্কুল ছাত্রকে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সাতক্ষীরা সদর থানার এসআই দেবকুমার জানান, দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে এসে ট্রাকটি খাদ থেকে উদ্ধার করেছে। এর আগেই স্থানীয়রা আহত তিনজনকে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে বিকেল ৪টার দিকে সজীবের মৃত্যু হয়।
সাতক্ষীরা সদর থানার ওসি আবু জিহাদ মো. ফখরুল আলম খান জানান, ট্রাকের চালক পালিয়ে গেছে। ট্রাকটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত করার জন্য লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ফুলপুর ও তারাকান্দা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের তারাকান্দায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ফুলপুরে সিঙ্গাপুর প্রবাসীসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয় প্রবাসীর স্ত্রী। গতকাল সকালে তারাকান্দা উপজেলার গোপালপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ফুলপুর উপজেলার নগুয়া মোড়ল বাড়ির আব্দুল গণি মোড়লের ছেলে সোহাগ মণ্ডল ও সিএনজি চালক ইমাদপুর গ্রামের হাফিজুল ইসলাম।
জানা যায়, গতকাল সকালে সোহাগ মণ্ডল তার স্ত্রীকে নিয়ে সিএনজি যোগে ময়মনসিংহ যাচ্ছিল। ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার গোপালপুর নামক স্থানে তাদের সিএনজির সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালকসহ ৩ জন আহত হয়। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসারত অবস্থায় সোহাগ ও হাফিজুলের মৃত্যু হয়।
তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, গোপালপুর খামার বাজার সংলগ্ন এলাকায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করে থানা হেফাজতে আনা হয়েছে। আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।
অন্যদিকে, দুপুর ১টায় একই আঞ্চলিক সড়কের কাকনী বাজার সংলগ্ন স্থানে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোমিন মণ্ডল নামে একজন ঘটনাস্থলেই নিহত হয়। তিনি তারাকান্দার কাকনী ইউনিয়নের বাঁশতলা গ্রামের তমির উদ্দিন মণ্ডলের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ