Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বকাপ খেলা দেখতে বিদ্যুৎ বিভ্রাট হয়নি : নানক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিদ্যুৎ বিভ্রাটের জন্য একদিনও বিশ্বকাপের খেলা দেখতে কারও সমস্যা হয়নি। কেউ বলতে পারবে না এমনটা হয়েছে। গতকাল মঙ্গলবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ্য করে নানক বলেন, লন্ডনে বসে স্বপ্ন দেখেন। আমি (তারেক রহমান) যখন সুখে নেই, বাঙালি জাতিকেও সুখী থাকতে দেব না। ১০ ডিসেম্বরের যড়যন্ত্রকে মোকাবিলা করায় এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতাকর্মীদের অভিনন্দন জানান নানক।

সাংবাদিকদের উদ্দেশ্যে নানক বলেন, এটা ঢাকা বিভাগীয় সমাবেশ নয়, ঢাকা মহানগর আওয়ামী লীগের সমাবেশও নয়। এটা কেবল মহানগর উত্তর আওয়ামী লীগের বৃহত্তর তেজগাঁও জোনের সমাবেশ। খোঁচাখুঁচি করে লাভ হবে না। তিনি বলেন, ওদের নেতা জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের ইতিহাস পরিবর্তন করে দিয়েছিল। জিয়াউর রহমান হ্যাঁ-না ভোট দিয়েছিল।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চলনায় প্রধান অতিথি ছিলেন আ.লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সমাবেশে বক্তব্য রাখেন,আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ