Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিটিজেন্স ব্যাংক পিএলসি’র গুলশান কর্পোরেট শাখার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ৮:০১ পিএম

বহুমূখী জীবনের গল্পে সকল নাগরিকের স্বপ্ন ও সম্ভাবনার সাথে থাকার প্রত্যয় নিয়ে সিটিজেন্স ব্যাংক পিএলসি’র গুলশান কর্পোরেট শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ঢাকার অভিজাত এলাকা গুলশান সার্কেল-২ এ সম্প্রতি ব্যাংকের শাখাটি উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারপার্সন তৌফিকা আফতাব। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক ও এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান, পরিচালক মোহাম্মদ ইকবাল, মো. মোখলেছুর রহমান, মোহাম্মদ আব্দুল সালাম, তাজকিয়া রহমান, শেখ মো. ইফতেখারুল ইসলাম, শফিকুল হক এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ মাসুম। এছাড়াও আমন্ত্রিত গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানের প্রতিনিধিত্বকারী ব্যাক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আধুনিক প্রযুক্তির সমন্বয়ে ব্যাংকিং সেবার মাধ্যমে সকল নাগরিকদের আস্থা অর্জন করা এবং সকল নাগরিকদের ইচ্ছা গুলোকে বাস্তব রূপদিতে সিটিজেন্স ব্যাংক সর্বদা সচেষ্ট।

আধুনিকায়নের এই যুগে সিটিজেন্স ব্যাংক যাত্রার শুরুর প্রথমদিন থেকেই আরটিজিএস, বিএফটিএন, ইন্টারনেট ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং, “সিটিজেন্স ফাস্ট” নামে মোবাইল আ্যাপস এর মাধ্যমে ঘরে সেই সার্বক্ষণিক লেনদেন, ব্যাংক স্ট্রেটমেন্ট চেক করা, সিআরএম ও এটিএম সেবা নিয়ে যাত্রা শুরু করে। যা বর্তমান প্রজন্মের ব্যাংকিং জগতে আলোড়ন সৃষ্টি করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ