Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আমেরিকান কসমেটিকস ব্র্র্যান্ড নিওরের এক্সপেরিয়েন্স সেন্টার চালু হচ্ছে ঢাকায়

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৪:৩৭ পিএম

ঢাকায় চালু হচ্ছে আমেরিকান কসমেটিকস ব্র্র্যান্ড নিওরের এক্সপেরিয়েন্স সেন্টার। এই সেন্টারে নিওরের সব পণ্য পাওয়া যাবে এবং ক্রেতারা প্রয়োজনীয় সেবা গ্রহণ করতে পারবে। এক্সপেরিয়েন্স সেন্টারে সরাসরি মেকআপ, ত্বকের যাবতীয় সমস্যাদি নিয়ে প্রয়োজনীয় পরামর্শ দেয়া হবে। ঢাকার বিভিন্ন প্রাইম লোকেশনে এই এক্সপেরিয়েন্স সেন্টার স্থাপন করা হবে। ইতোমধ্যে বেশ কয়েকটি স্থানে এক্সপেরিয়েন্স সেন্টার স্থাপনের লক্ষ্যে চুক্তি স¦াক্ষরিত হয়েছে। রোববার (১১ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এদিকে, বিদ্যমান বিভিন্ন ব্র্যান্ড শপকে এক্সপেরিয়েন্স সেন্টারে রূপান্তর করা হবে। সে বিষয়েও চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এরমধ্যে রয়েছে প্রেরণা, পিক এন্ড পে, ফোর স্টার, ফেস বাই সালেহা, সামসি’স প্রাইম কালেকশন প্রভৃতি। এসব প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিতে স্বাক্ষর করেন নিওরের পক্ষে সহকারি পরিচালক(সেলস) এ এম মাহমুদ। প্রেরণার পক্ষে এর ব্যবস্থাপনা পরিচালক শংকর চক্রবর্তী, পিক এন্ড পে’র ব্যবস্থাপনা পরিচালক সিলভি মাহমুদ, ফোর স্টারের পক্ষে নাসরিন আক্তার রুপা, ফেস বাই সালেহার পক্ষে সত্ত্বাধিকারি সালেহা সারোয়ার, সামসিস প্রাইম কালেকশনের পক্ষে এর সত্ত্বাধিকারি আরিফ সামসি।

উল্লেখ্য, গত দুই যুগেরও বেশি সময় ধরে বিশ্ববাজারে সাজ-সজ্জার অনুষঙ্গ হিসেবে নারীদের কাছে প্রাধান্য পেয়ে আসছে বিখ্যাত আমেরিকান কালার কসমেটিকস ব্র্যান্ড নিওর। লিপকালার, লিপস্টিক, মাশকারা, আইলাইনার, আইব্রো পেন্সিল ও স্কিনকেয়ার রেঞ্জ নিয়ে ভোক্তাদের মন জয় করে আসছে এই ব্র্যান্ডটি।

নিওরের সহকারি পরিচালক (সেলস) এ এম মাহমুদ বলেন, আমেরিকান ব্র্যান্ড নিওরের সবগুলো পণ্য ক্রেতাদের কাছে আরো সহজলভ্য করতেই আমাদের এই উদ্যোগ। ফেস বাই সালেহা’র সত্ত্বাধিকারি সালেহা সারোয়ার বলেন, নিওরের সঙ্গে এক্সপেরিয়েন্স সেন্টার স্থাপন চুক্তি করতে পেরে আমরা আনন্দিত। আন্তর্জাতিক মানের প্রসাধনী পণ্যটি এখন ক্রেতাদের আরো হাতের নাগালে আসবে।##

 



 

Show all comments
  • Shuvo hasan ১১ ডিসেম্বর, ২০২২, ৫:৫৬ পিএম says : 0
    Good business
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ