Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিজয় দিবসে শিশু পার্ক বিনা টিকিটে প্রদর্শনের নির্দেশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৩:৪৫ পিএম

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নিজেদের আওতাধীন এলাকার শিশু পার্কগুলো বিনা টিকিটে প্রদর্শন করার নির্দেশ দিয়েছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)।
রোববার (১১ ডিসেম্বর) ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা ড. মোহাম্মদ মাহে আলম ডিএনসিসির আওতাধীন ছয়টি শিশু পার্ক কর্তৃপক্ষকে চিঠি দিয়েছেন।
ড. মোহাম্মদ মাহে আলম জানান, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ২০২২ উদযাপন উপলক্ষে জাতীয় কর্মসূচি প্রণয়ন করা হয়েছে। কর্মসূচির আলোকে শিশু পার্কগুলো ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে শিশুদের জন্য সকাল-সন্ধ্যা উন্মুক্ত রেখে বিনা টিকিটে প্রদর্শনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ আবশ্যক। তাই চিঠি দিয়ে এ বিষয়টি নিশ্চিত করতে বলা হয়েছে।
জানা গেছে, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ইতোমধ্যে ছয়টি শিশু পার্ককে এই ব্যবস্থা নেওয়ার জন্য চিঠি পাঠানো হয়েছে। এর মধ্যে রয়েছে— মিরপুরের তামান্না শিশু পার্ক, দিয়াবাড়ির সোনারগাঁও জনপথের ফ্যান্টাসি আইল্যান্ড, উত্তরখান মৈয়নারটেকের দি হোমস গার্ডেন, যমুনা ফিউচার পার্ক, গোবিন্দপুর উত্তরখানের গ্রিন ভিউ রিসোর্ট এবং বারিধারার ভায়া মিডিয়া বিজনেস সার্ভিসেসকে চিঠি পাঠিয়েছে ডিএনসিসি। এছাড়া ডিএনসিসির আওতাধীন শ্যামলীর ওন্ডারল্যান্ডে সেদিন সকাল-সন্ধ্যা বিনামূল্যে প্রবেশ করতে পারবে শিশুরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ