Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মিস ওয়ার্ল্ড ২০১৬ জিতলেন মিস পুয়ের্তোরিকো

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : পুয়ের্তোরিকোর সুন্দরী স্টেফেনি ডেল ভ্যালে গত রোববার আয়োজিত মিস ওয়ার্ল্ড ২০১৬-এর মুকুট জিতেছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ডোমিনিকান রিপাবলিক ও ইন্দোনেশীয় সুন্দরীকে পরাজিত করে বিশ্ব সুন্দরী নির্বাচিত হয়েছেন তিনি। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে সুন্দরীরা এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। বাদামী নয়না ১৯ বছর বয়সী বিশ্ব সুন্দরী ডেল ভ্যালে স্প্যানিশ, ইংরেজি ও ফ্রেঞ্চ ভাষায় কথা বলতে পারেন। তিনি বিনোদন জগতের বাসিন্দা হবেন বলে আশা করা হচ্ছে। প্রথা অনুযায়ী মিস ওয়ার্ল্ড ২০১৫ বিজয়ী স্পেনের মিরিয়া লাগাগুনা ভ্যালের মাথায় বিজয় মুকুট পরিয়ে দেন। ভ্যালে তার মাতৃভূমির প্রতিনিধিত্ব করে এই মুকুট অর্জনকে ‘একটি সম্মান ও গুরু দায়িত্ব’ হিসেবে উল্লেখ করেন।
মিস ওয়ার্ল্ড-এর এবারের আসরে প্রথম রানার-আপ হয়েছেন ডোমিনিকান রিপাবলিকের ইয়ারিতজা মিগুয়েলিনা রেইয়েস রামিরেজ এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন ইন্দোনেশিয়ার নাতাশা ম্যানুয়েলা। সূত্র : এএফপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ