Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজউকের সাবেক সহকারী পরিচালক কারাগারে

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দায়ের করা মামলায় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) প্রাক্তন সহকারী পরিচালক (আইন) ইকবাল পারভেজকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল সোমবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত সিকদার জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে গত রোববার রাজধানীর সেগুনবাগিচা থেকে ইকবাল পারভেজকে গ্রেফতার করেন দুদকের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা। তার বিরুদ্ধে রাজধানীর ওয়ারী থানায় অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করা হয়।
গতকাল আদালতে হাজির করা হলে দুদকের উপ-পরিচালক নাসির উদ্দিন মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন। অপরদিকে আসামিপক্ষের আইনজীবী আবুল কালাম আজাদ আসামির জামিনের শুনানি করেন।  উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। দুদক সূত্রে জানা যায়, দুদকের অনুসন্ধানে ইকবাল পারভেজের ২ কোটি ৬২ লাখ ৫০ হাজার ৬০২ টাকার অবৈধ সম্পদের খোঁজ পাওয়া যায়। এ অভিযোগে দুদক তার বিরুদ্ধে মামলা দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ