Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিশু আয়াতের খুনি আবিরের ফাঁসির দাবি বাবা-মায়ের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

নগরীর বন্দরটিলায় অপহরণের পর হত্যা এবং ছয় টুকরো করে শিশু আয়াতের লাশ সাগরে ভাসিয়ে দেওয়ার ঘটনায় জড়িত আবির আলীর ফাঁসির দাবি করেছেন তার পরিবারের সদস্যরা। এসময় আয়াতের স্বজনেরা কান্নায় ভেঙ্গে পড়েন। গতকাল শুক্রবার চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়। শোকাহত এলাকাবাসির ব্যানারে আয়োজিত মানবন্ধনে আয়াতের পিতা সোহেল রানাসহ স্বজনেরা বক্তব্য রাখেন। তারা বলেন, নিস্পাপ শিশু আয়াতকে তুলে নিয়ে নির্মমভাবে হত্যার পর লাশ টুকরো টুকরো করা হয়। এরপর ছোট ছোট ভাগ করে সাগর ও খালে ভাসিয়ে দেওয়া হয়েছে। এই বর্বরতমত ঘটনায় জড়িত আবির আলীকে গ্রেফতার ও লাশের কিছু খন্ডিতাংশ উদ্ধার করায় পিবিআইকে ধন্যবাদ জানিয়ে তারা অবিলম্বে খুনি আবিরের বিচার দাবি করেন।
গত ১৫ নভেম্বর পাঁচ বছরের শিশু আয়াতকে তুলে নিয়ে খুন করে তাদের ভাড়াটিয়ার বখাটে ছেলে আবির। দশ দিন পর পিবিআই তাকে গ্রেফতার করে। সে জানিয়েছে আবিরের দাদার কাছ থেকে ২০ লাখ টাকা মুক্তিপণ আদায় করতে সে আয়াতকে খুন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ