Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রিহ্যাব-হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে-ভিউ চুক্তি

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আগামী ৮-১১ ফেব্রুয়ারি ২০১৭ তারিখ পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে-ভিউ এ অনুষ্ঠিত হতে যাচ্ছে “রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-২০১৭”। এ উপলক্ষে রিহ্যাব ও হোটেল রেডিসন ব্লু চট্টগ্রামের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে রিহ্যাবের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন রিহ্যাব ভাইস প্রেসিডেন্ট এবং চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কইয়ূম চৌধুরী এবং হোটেল রেডিসন ব্লু-এর পক্ষে স্বাক্ষর করেন রেডিসন ব্লু-এর জেনারেল ম্যানেজার রবিন এডওয়ার্ডস। এ সময় আরও উপস্থিত ছিলেন রিহ্যাব এর পরিচালক এবং চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-১ ওমর ফারুক, রিহ্যাব এর পরিচালক এবং চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-২ প্রকৌশলী মোহাম্মদ দিদারুল হক চৌধুরী, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য মোহাম্মদ কামাল উদ্দিন, এ এস এম আবদুল গাফফার মিয়াজী, মোহাম্মদ জাফর, রিহ্যাব চট্টগ্রাম রিজিয়ওনাল অফিসের ম্যানেজার বার্নার্ড বাবুল, রেডিসন ব্লু এর হেড অব সেল্স জাহান জেব আলম এবং সিনিয়র এক্সিকিউটিভ সেল্স ফারিয়া তাহমিন।
রিহ্যাব ফেয়ার সুন্দরভাবে আয়োজন ও সম্পন্ন করার জন্য রেডিসন ব্লু এর পক্ষ সর্বাত্মক সহযোগিতা প্রদান করা হবে বলে আশ্বস্ত করেন এবং ভেন্যু হিসেবে রেডিসন ব্লু কে নির্বাচিত করার জন্য রেডিসন ব্লু এর জেনারেল ম্যানেজার জনাব রবিন এডওয়ার্ডস রিহ্যাব নেতৃবৃন্দকে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ