Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে ক্রেডিট রেটিং বিষয়ক কর্মশালা

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ট্রেনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে ‘ইনভেস্টমেন্ট/ক্রেডিট রেটিং’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ১৭ ডিসেম্বর অনুষ্ঠিত হয়। ব্যবস্থাপনা পরিচালক মো: হাবিবুর রহমান প্রধান অতিথি থেকে কর্মশালার উদ্বোধন করেন। এ সময় এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আব্দুর রহীম দুয়ারি এবং ট্রেনিং ইনস্টিটিউটের ফ্যাকাল্টি মেম্বার ও ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী উপস্থিত ছিলেন। কর্মশালায় ব্যাংকের প্রধান কার্যালয় ও জোনাল অফিসে বিনিয়োগ বিভাগের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মো: হাবিবুর রহমান বলেন, একটি শরীয়াহ্ ভিত্তিক আধুনিক আর্থিক প্রতিষ্ঠান হিসেবে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ইসলামী নীতি এবং আদর্শের উপর বিশেষ গুরুত্ব আরোপ করে। তিনি উন্নত গ্রাহকসেবা ও শরীয়াহ্র পুঙ্খানুপুঙ্খ পরিপালনের বিষয়ে সকলকে সতর্ক থাকার নির্দেশ দেন। এ ক্ষেত্রে বিভিন্ন নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের সকল নির্দেশনাসমূহ যথাযথ পরিপালনের বিকল্প নেই উল্লেখ করে ব্যবস্থাপনা পরিচালক সকলকে প্রশিক্ষণলব্ধ জ্ঞান সঠিকভাবে কর্মক্ষেত্রে প্রয়োগের উপদেশ দেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ