Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাস চলাচল স্বাভাবিক রাখবেন মালিকরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীতে ১০ ডিসেম্বরের সমাবেশকে কেন্দ্র করে বাস চলাচল স্বাভাবিক রাখবেন মালিকরা। দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে জরুরি আলোচনা করার জন্য গতকাল বৃহস্পতিবার ঢাকা সড়ক পরিবহন সমিতির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকাস্থ পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দের এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ।

সভায় সায়েদাবাদ বাস টার্মিনাল, মহাখালী বাস টার্মিনাল, গুলিস্তান টিবিসি রোড ও ফুলবাড়িয়া বাস টার্মিনালের মালিক-শ্রমিক নেতৃবৃন্দসহ ঢাকাস্থ সকল পরিবহন কোম্পানির প্রায় ৩০০ জন মালিক-শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ ১০ ডিসেম্বর গাড়ি চলাচল বিষয়ে বিস্তারিত আলোচনা করেন এবং ওই দিন ঢাকা শহর, শহরতলী এবং আন্তঃজেলা রুটে গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে বলে সিদ্ধান্ত গ্রহণ করেন। ওই দিন গাড়ি চলাচলে যাতে কোন প্রকার বাধাগ্রস্ত না হয় সেজন্য শহরের গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি অনুরোধ জানান। গতকাল বৃহস্পতিবার ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির দফতর সম্পাদক সামদানী খন্দকার স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ