Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইনকিলাব কখনো দুর্নীতিবাজদের রক্তচক্ষুকে ভয় করে না : জাগপা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার নেতৃবৃন্দ বলেছেন, মজলুম মানুষের পক্ষে সত্য লিখে যাওয়া ইনকিলাবের কলম ও প্রকাশনা কখনো অপশক্তি, রাষ্ট্রবিরোধী, ধর্মবিদ্বেষী, দুর্নীতিবাজ ও অর্থপাচারকারীদের রক্তচক্ষুকে ভয় করে না। দুষ্কৃতকারীদের মনে রাখতে হবে ইনকিলাব আজাদী পাগল জনতার দর্পণ, আঘাত আসলে প্রতিরোধের জবাব সমুচিতভাবে দেয়া হবে।
জাগপার সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন বলেন, সত্যপ্রকাশের অপরাধে বার বার ইনকিলাবকে টার্গেট করা হয় তবে কোন ষড়যন্ত্র ইনকিলাবকে রুখতে পারবে না। তিনি অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানান। ইকবাল হোসেন আরো বলেন ১০ তারিখে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সরকার মিথ্যাচার করছে। সরকার বিরোধী সকল জনগণ আগামী ১০ ডিসেম্বর শান্তিপূর্ণ সমাবেশে অংশ নিবে।
জাগপার প্রেসিডিয়াম সদস্য ও ৯০’র ছাত্রনেতা আসাদুর রহমান খান বলেন, ইনকিলাব দেশপ্রেমিক জনতার দর্পণ। দেশবাসী জানতে চায় কার ইশারায়, কিসের উদ্দেশ্যে একটি দুর্নীতিবাজ বাণিজ্যিক প্রতিষ্ঠান ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীন সাহেবের বিরুদ্ধে মামলা করা হয়েছে? তবে হাত বাড়ানোর চেষ্টা করবেন না। অবিলম্বে সকল ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করুন।
সভাপতির বক্তব্যে নজরুল ইসলাম বাবলু বলেন, শীর্ষ দুর্নীতিবাজরা এখন দেশ চালাচ্ছেন। তাদের ছত্রছায়ায় গড়ে উঠা বাণিজ্যিক প্রতিষ্ঠানও গণমাধ্যমের সাথে এখন মাস্তানি দেখায়। অবিলম্বে ইনকিলাবের বিরুদ্ধে আনিত সকল ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করুন। অন্যথায় নোমান গ্রুপসহ সংশ্লিষ্টদের দুর্নীতির শিকড় টেনে ধরা হবে।
গতকাল শুক্রবার সকাল ১১ টায় পল্টন, বিজয়নগর এলাকায় যুব জাগপা আয়োজিত ‘ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীন ও বিশেষ সংবাদদাতা সাঈদ আহমদের বিরুদ্ধে মিথ্যা মামলার’ প্রতিবাদে যুব সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
এসময় আরো বক্তব্য রাখেন জাগপার সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শফিকুল ইসলাম, ঢাকা মহানগর সহসভাপতি আসাদুজ্জামান বাবুল যুব জাগপার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. সিরাজুল ইসলাম, জাগপা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ