Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শিশু আয়াতের লাশের খণ্ডিতাংশের খোঁজে তল্লাশি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

নগরীর ইপিজেড থানার বন্দরটিলা এলাকায় অপহরণের পর খুন হওয়া শিশু আলিনা ইসলাম আয়াতের লাশের আরো খণ্ডিত অংশের খোঁজে গতকাল শুক্রবারও তল্লাশি অভিযান চালিয়েছে মামলার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই। সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত বন্দরটিলা আকমল আলী ঘাটসংলগ্ন এলাকায় তল্লাশি চালায় পিবিআই সদস্যরা।
পিবিআই চট্টগ্রাম মেট্রো পরিদর্শক মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, পিবিআইয়ের ৩৫ জনের একটি দল বিভিন্নভাবে ভাগ হয়ে তল্লাশি অভিযান চালায়। আসামি আবিরের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে অভিযান করা হয়। ভাটা থাকায় সকাল থেকে দুপুর পর্যন্ত প্রায় পাঁচ কিলোমিটার এলাকায় তল্লাশি করেও কিছু মেলেনি। বৃহস্পতিবার শিশু আলিনার খণ্ডিত মাথা ও দুটি পা উদ্ধার করা হয়। আগের দিন পাওয়া যায় দ্ইু হাত। বৃহস্পতিবার রাতে জানাজা শেষে দাফন করা হয় আলিনাকে।
গত ১৫ নভেম্বর নিখোঁজ হয় আলিনা। নিখোঁজের ১০ দিন পর আসামি আবির আলীকে গ্রেফতারের পর জানা যায় পাঁচ বছরের শিশু আলিনাকে হত্যা করে ছয় টুকরা করে ফেলে দেওয়া হয়েছে। মুক্তিপণ আদায়ের জন্য আয়াতকে অপহরণ করেছিলেন তাদের বাসার ভাড়াটিয়া আবির। পিবিআই বলছে, ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করার পরিকল্পনা ছিল আবিরের। অপহরণের পর শিশুটি চিৎকার করলে তাকে গলা টিপে হত্যা করে আবির। পরে তার লাশ ছয় টুকরা করে ফেলে দেয়া হয় খালে ও সাগরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ