Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে অভিযানে ৩৩ জন গ্রেফতার

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : চব্বিশ ঘন্টায় রাজধানীর বিভিন্ন এলাকা থেকে পৃথক ঘটনায় ৩৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জাল টাকা, পিস্তল, গুলি, ইয়াবা ট্যাবলেট, হেরোইন, ফেনসিডিল, ইনজেকশন, ছোরা ও ছিনতাই কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার উদ্ধার করা হয়।
ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, গত শনিবার ভোর ৬টা  থেকে গতকাল  রোববার ভোর পর্যন্ত চালানো হয়। এ সময়  কদমতলী এলাকা থেকে সবুজ (১৮) ও বেল্লাল (৩৫) কে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয়  ১টি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন।
অপরদিকে, রাজধানীর খিলগাঁও এলাকা থেকে মুজাফফর হোসেন (৪৫) ও মো. রাসেল (২৮) নামের দুই ছিনতাইকারী চক্রের সদস্যকে  গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা দুটি ছোরা ও ছিনতাই কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার উদ্ধার করা হয়। এছাড়া শাহবাগ এলাকা থেকে জাল টাকাসহ জহিরুল ইসলাম (৩৩) ও মোরসেনা বেগম (২২) নামের দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের পশ্চিম বিভাগ। এ সময় তাদের হেফাজত থেকে ১০ লাখ ১৫ হাজার জাল টাকা উদ্ধার করা হয়।
অপরএক অভিযানে, রাজধানীতে ২৮ জনকে গ্রেফতার করেছে ডিএমপি’র বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা মাদক ব্যবসা ও মাদক সেবনের সঙ্গে জড়িত। এ সময় তাদের হেফাজত থেকে ৫৪৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৪২.৫ গ্রাম হেরোইন, ৪ বোতল ফেনসিডিল, ৪০ পিস ইনজেকশন, ২ কেজি ৪০০ গ্রাম গাঁজা ও ২৪ ক্যান বিয়ার উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিস্ট থানা সমূহে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ