Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ১০:৪৯ পিএম

আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির মেয়র প্রার্থী হিসেবে গণমানুষের নেতা মোস্তাফিজার রহমান মোস্তফার নাম ঘোষণা করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপি। সোমবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে আনুষ্ঠানিকভাবে তার নাম ঘোষণা দেন জাপার অভিভাবক রওশন এরশাদ। পরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে পার্টির পক্ষ থেকে দলের এবং বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ সংবাদ মাধ্যমকে এ তথ্য জানান।

সংবাদ মাধ্যমকে বলা হয়, মোস্তফা একজন সফল ও দক্ষ এবং যোগ্য ও শক্তিশালী প্রার্থী। এসময় কাজী মামুন জানান, আমাদের সবার মনে রাখা উচিত রংপুর জাতীয় পার্টির প্রাণ। এটা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মস্থান এবং তিনি সেখানে শায়িত আছেন। তাই সিটি নির্বাচনে এই আসনটি যেকোনো মূল্যে ধরে রাখতে হবে এবং জাতীয় পার্টির প্রতীক ‘লাঙল’ নিয়ে নির্বাচনে জয়ী হবে এমন যোগ্য প্রার্থীকেই মনোনয়ন দেয়া হয়েছে। তিনি বলেন, বিরোধী দলীয় নেতার বার্তা হলো- সন্তান ভুল করলেও, মা হিসেবে তিনি সন্তানের ভুল ক্ষমা করে দিয়েছেন। রওশন এরশাদ বলেন, আমি রংপুরের পুত্রবধু, তাই রংপুরের মানুষের অনুভূতি আমি বুঝতে পারি। আমি রংপুরের মানুষের কাছে কৃতজ্ঞ যে, তারা দলের কঠিন সময় পল্লীবন্ধু ও জাতীয় পার্টির পাশে এসে দাঁড়িয়েছেন।

তাদের অনুভূতির প্রতি শ্রদ্ধা রেখে রওশন এরশাদ রংপুর সিটি নির্বাচনে মেয়র হিসেবে মোস্তাফিজার রহমান মোস্তফাকে লাঙ্গল প্রতীকে প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন বলে জানান মূখপাত্র কাজী মামুন। তাই লাঙ্গলের ঘাঁটি রংপুরের সব নেতা-কর্মীকে পল্লীবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে নির্বাচনে ঝাপিয়ে পড়ে মোস্তফাকে বিজয়ী করার আহবান জানান বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ। রাতে ঢাকায় এসে পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি'র সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন মোস্তাফিজার রহমান মোস্তফা।

এসময় উপস্থিত ছিলেন, বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্, জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ, সাবেক এমপি এমএ গোফরান, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, পল্লীবন্ধুপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ এমপি ও রওশনপুত্রবধু মাহিমা সাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ