Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার ওসমানীতে উদ্ধার হলো ১৬টি সোনার বার

| প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট এমএজি ওসমানী বিমানবন্দর থেকে প্রায় এক মাস আগে ৮০টি  সোনার বার উদ্ধার করেছিল কাস্টমস ও শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ। গতকাল শনিবার আবারও ১৬টি সোনার বার উদ্ধার করা হয়েছে। বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি-০৫২ থেকে সোনার ওই চালান আটক করা হয়। ওসমানী বিমানবন্দরের কাস্টমসের সহকারি কমিশনার সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের ওই ফ্লাইটে সোনার চালান আসার গোপন সংবাদ ছিল। ওই সংবাদের ভিত্তিতে বিমানে তল্লাশি চালিয়ে পলিথিনে মোড়ানো অবস্থায় ১৬টি সোনার বার আটক করা হয়। বাংলাদেশ বিমানের ওই ফ্লাইটের কোনো যাত্রী এসব স্বর্ণের বার অবৈধভাবে এনেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে কাউকে আটক করা না গেলেও কে বা কারা এই সোনার চালান এনেছেন, তা অনুসন্ধানের চেষ্টা চলছে।
এর আগে গত ১৬ নভেম্বর ওসমানী বিমানবন্দর থেকে ৯ কেজি ৩শ’ গ্রাম স্বর্ণের চালান আটক করা হয়েছিল। ওই সময়ও কাউকে আটক করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ