Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাবিতে ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের কার্যক্রম শুরু

| প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে। বিজয় দিবসের সন্ধ্যায় এর মিলনায়তনে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান স্বাগত বক্তব্য প্রদান করেন। সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক অধ্যাপক টিএমএম নুরুল মোদ্দাসের চৌধুরীর সঞ্চালনায় এই অনুষ্ঠানে সাংস্কৃতিক কেন্দ্র পরিচালনা পর্ষদের সদস্য সমকাল নাট্যচক্রের সাবেক সভাপতি সাজু সরদারও বক্তৃতা করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শহীদ সুখরঞ্জন সমাদ্দারের স্ত্রী চম্পা সমাদ্দারসহ পরিবারের সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, ছাত্র উপদেষ্টা, জনসংযোগ দফতরের প্রশাসক, শিক্ষক ও শিক্ষার্থী, সাংস্কৃতিক কর্মী প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিশিষ্ট অতিথি রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার অভিজিৎ চট্টোপাধ্যায় বলেন মহান মুক্তিযুদ্ধের সময় ভারত বাংলাদেশের পাশে ছিল আজও আছে, চিরদিন থাকবে। কারণ দেশ দু’টি হলেও আমাদের চিন্তাধারা, সংস্কৃতি ও হৃদয় এক। বাংলাদেশের অগ্রগতিতে আমরাও গর্বিত। এদেশের অগ্রযাত্রায় হাতে হাত মিলিয়ে আমরা পাশে থাকতে চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ