Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিরলে দুই সহোদরের বস্তাবন্দি লাশ উদ্ধার

ঘাতক পিতা পলাতক

দিনাজপুর অফিস ও বিরল উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

দিনাজপুরের বিরল উপজেলার বানিয়াপাড়া এলাকায় ভবানিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যাক্ত ভবন ঘর থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে তাদের পিতা বিষ খাইয়ে হত্যা করে লাশ বস্তাবন্দি করে রাখে।

গতকাল শুক্রবার সকালে বিরল থানা পুলিশ ৯৯৯ থেকে সংবাদ পেয়ে ইন্সপেক্টর (তদন্ত) রাসেল সংগীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে ওই দুই শিশুর লাশ উদ্ধার করে। বিরল পৌরসভার শংকরপুর এলাকার আইসক্রিম ফেরিওয়ালা শরিফুল ইসলামের ছেলে রিমন ও ইমরান। তাদের বয়স আনুমানিক ৫ ও ৭ বছর।
জানা যায়, শরিফুল ইসলামের স্ত্রী ঢাকায় কাজ করার উদ্দেশ্যে বেশ কিছুদিন আগে ওই দুই শিশু সন্তানকে রেখে যায়। এর মাঝে স্বামী তাকে আনতে ঢাকায় গেলে তালাক দেয়ার কথা জানায় স্ত্রী। ফিরে এসে গতকাল বৃহস্পতিবার রাতে কাপড় কেনার নাম করে শরিফুল শিশু সন্তানদের নিয়ে বের হয়। পরে কোন এক সময়ে সে দুই সন্তানকে হত্যা করে। ঘাতক পিতাকে এখনও আটক করা সম্ভব হয়নি। তবে এলাকাবাসীর আশঙ্কা প্রকাশ করেছে যে বাবাও হয়তো আত্মহত্যা করেছে। কিন্তু কোথায় কিভাবে অথবা তার লাশ পুলিশ উদ্ধার করতে পারেনি।
বিরল থানার অফিসার ইনচার্জ রেজাইল ইসলাম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার তদন্ত ও পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনে প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ